sports news

মহানগর ওয়েবডেস্ক: লকডাউনে কী করছেন মহেন্দ্র সিং ধোনি? এমনটাই প্রশ্ন ছিল ফ্যানেদের। বিরাট কোহলি, রোহিত শর্মা ও টিম ইন্ডিয়ার অন্যান্য সদস্যদের নিয়মিত আপডেট পাওয়া গেলেও অন্তরালে ছিলেন দেশের বিশ্বকাপ জয়ী প্রধান অধিনায়ক।

এবার সোশ্যাল মিডিয়ায় ধোনির কার্যকলাপের ছবি তুলে ধরলেন স্ত্রী সাক্ষী। তিনি ইনস্টাগ্রামে মাহির একটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে রাঁচির রাজপুত্র নিজের ফার্মহাউসের বাগান পরিচর্যা করছেন। লনমোয়ার চালাচ্ছেন ধোনি। যা দেখে বেজায় খুশি ফ্যানেরা। আর এই ছবি ধোনির টিম চেন্নাই সুপার কিংস টুইট করছে ‘লন টাইম’ ক্যাপশন দিয়ে।

এর আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের জন্য চেন্নাই সুপার কিংসের জার্সিতে প্রাক মরসুম শিবিরে যোগ দিয়েছিলেন ধোনি। নেটে বিধ্বংসী মেজাজে পাওয়া গিয়েছিল মাহিকে। যেভাবে নেটে ঘাম ঝরাচ্ছিলেন ধোনি, তাতে সাফ ইঙ্গিত ছিল যে, তিনি আইপিএলে ভাল কিছু করতে বদ্ধপরিকর। কিন্তু করোনার থাবায় শিবির বন্ধ হয়ে যায় গত মাসের মাঝামাঝি সময়। এ বছর আদৌ আইপিএল হবে কি না, তাই নিয়ে রীতিমতো সংশয় রয়েছে। ফলে ধোনিকে ফের কবে মাঠে দেখা যাবে সেটাই এখন লাখ টাকার প্রশ্ন।

গতবছর জুলাইয়ে লন্ডন বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে হারের পর আর দেশের জার্সিতে দেখা যায়নি ধোনিকে। দীর্ঘদিন প্রতিযোগিতামূলক ক্রিকেটেও খেলেননি ধোনি। আইপিএল নাহলে ধোনির ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা কিন্তু বাড়বেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here