kolkata bengali news

Highlights

  • ২০২০ সালেই টেনিস র‍্যাকেট তুলে রাখতে চলেছেন লিয়েন্ডার পেজ
  •  বেঙ্গালুরু ওপেনের সেমিফাইনালে উঠলেন লিয়েন্ডার
  • লি সেমিতে উঠলেও এই টুর্নামেন্টের সিঙ্গলস থেকে ছিটকে গিয়েছেন সকল ভারতীয় তারকারা

মহানগর ওয়েবডেস্ক: গত বছরের শেষের দিকেই ঘোষণা করেছিলেন ২০২০ সালেই টেনিস র‍্যাকেট তুলে রাখতে চলেছেন লিয়েন্ডার পেজ। সেই হিসেবে এই বছরটা স্মরণীয় করে রাখতে চান এই কিংবদন্তি টেনিস তারকা। আর সেই মতোই এই বছরে নিজের দেশের মাটিতে শেষ এটিপি ট্যুর চ্যালেঞ্জে খেলতে নেমেছেন তিনি। আর অজি পার্টনার ম্যাথেউ আব্দেনকে সঙ্গে নিয়ে সেই বেঙ্গালুরু ওপেনের সেমিফাইনালে উঠলেন লিয়েন্ডার।

লি সেমিতে উঠলেও এই টুর্নামেন্টের সিঙ্গলস থেকে ছিটকে গিয়েছেন পি গুনেশ্বর, সুমিত নাগাল, আর রামানাথন সহ সকল ভারতীয় তারকারা। গুনেশ্বর তো নিজের থেকে অনেক পিছনে থাকা ফ্রান্সের বেঞ্জামিনের কাছে ৬-৭, ০-৬ ব্যবধানে হারেন। স্লোভেনিয়ার ব্লাজ রোলার কাছে হারেন সুমিত নাগাল। খেলার ফল ৩-৬, ৩-৬।

সকলেই আশা করেছিলেন গুনেশ্বর নিজের থেকে অনেক পিছিয়ে থাকা বেঞ্জামিনকে বেশ সহজেই হারিয়ে দেবেন। কিন্তু তা হয়নি। বরং বিশ্রী ভাবে হারেন ভারতীয় তারকাই। ম্যাচের পর গুনেশ্বর বলেন, ‘আমি নিজের খেলাটা খেলতে পারিনি। বুঝতে পারছি না কেন এতটা খারাপ খেললাম। খুব বেশি রক্ষণাত্মক খেলা খেলেছি। তবে আমার প্রতিপক্ষ বেশ ভাল খেলেছে। আমি ম্যাচ জেতার মতো খেলতে পারিনি।’

যদিও দেশের মাটিতে শেষ এটিপি টুর্নামেন্টের সেমিফাইনালে উঠে তৃপ্ত লিয়েন্ডার। সঙ্গী আব্দেনকে নিয়ে অবশ্য বেশ লড়াই করে হারান তৃতীয় বাছাই আন্দ্রে গোরান্সন ও ক্রিস্টোফার রুংকাতকে। খেলার ফল ৭-৫, ০-৬, ১০-৭।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here