FotoJet-2019-04-11T154557.241

ডেস্ক: সম্প্রতি আমেঠিতে নিজের কেন্দ্রে মনোনয়ন পত্র জমা দেন রাহুল গান্ধী। মনোনয়ন পত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন রাহুল। সেখানেই তাঁর মাথায় প্রায় সাতবার সবুজ রঙয়ের লেজার আলো পড়ে। কংগ্রেসের তরফে অভিযোগ করা হয়, বাবা, ঠাকুরের মতই ছেলেকে খুন করার চক্রান্ত হয়েছে। এই প্রসঙ্গে, স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংকে চিঠিও দিয়েছিল তারা। কিন্তু রিপোর্টে বলা হয়েছে, ওটি মোবাইলের আলোর ফ্ল্যাশ!

কংগ্রেসের তরফ থেকে একটি বিবৃতিতে জানানো হয়েছিল, কংগ্রেস সভাপতিকে হত্যা করার এই আশঙ্কা তৈরি হওয়ায় আমরা শঙ্কিত। চলতি লোকসভা নির্বাচনের কারণে রাহুল গান্ধীর সুরক্ষা নিয়ে আমরা সকলেই চিন্তিত। কিন্তু স্বরাষ্ট্রমন্ত্রকের রিপোর্টে কংগ্রেসের জমা দেওয়া ভিডিও ক্লিপিংস খতিয়ে দেখে বলা হয়েছে,

যে লেজারের ছবি ধরা পড়েছে তা কংগ্রেসের এক ফটোগ্রাফারের মোবাইল ক্যামেরার আলোর ফ্ল্যাশ। পাশাপাশি জানানো হয়েছে, নিরাপত্তাতেও কোনও খামতি ছিল না।

কংগ্রেসের তরফে যে ভিডিও স্বরাষ্ট্রমন্ত্রকে জমা দেওয়া হয় তা খতিয়ে দেখে স্পেশাল প্রোটেকশন গ্রুপ। জানানো হয়েছে, রাহুলের সাংবাদিক বিবৃতির সময়ে ওখানে থাকা এক সাংবাদিক যখন তাঁর বক্তব্য রেকর্ড করছিলেন তখনই ওই আলো প্রতিফলিত হয়। এই কথা এসপিজি ও কংগ্রেসকেও জানিয়ে দেওয়া হয়েছে বলে খবর। এতএব আশঙ্কার কোনও কারণ নেই।

উল্লেখ্য, কংগ্রেস অভিযোগ করেছিল, মনোনয়ন পত্র জমা দেওয়ার পর রাহুল সাংবাদিকদের মুখোমুখি হওয়ার পর সেখানেই তাঁর মাথায় প্রায় সাতবার সবুজ রঙয়ের লেজার আলো পড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here