kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, পুরুলিয়া: বিজেপি-সহ বিভিন্ন দল ছেড়ে ঘাসফুল শিবিরে যোগদান রীতিমতো উৎসবে পরিণত হয়েছে পুরুলিয়ায়। প্রায় প্রতিদিনই জেলার বিভিন্ন প্রান্তে চলছে যোগদান কর্মসূচি। পুরুলিয়ার ঝালদা এক নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ঝালদা ১ নম্বর পঞ্চায়েত সমিতির সহ সভাপতি শেখ সুলেমানের হাত ধরে ঝালদা তৃণমূল কার্যালয়ে ঝালদা দড়দা গ্রাম পঞ্চায়েতের গোপালপুর নতুনডি বুথ থেকে বিজেপি ও কংগ্রেস ছেড়ে পঞ্চান্নটি পরিবার তৃণমূল কংগ্রেসে যোগদান করল। যার মধ্যে এই বুথের কংগ্রেসের বুথ সভাপতি মধুসূধন মাহাতও যোগদান করেন। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন শেখ সুলেমান।

শেখ সুলেমান জানান, আজ বিজেপির কর্মকাণ্ড, তাদের ভাঁওতাবাজি, লোকঠকানো প্রতিশ্রুতি মানুষ বুঝতে পেরেছে। একই অবস্থা কংগ্রেসেরও। আমাদের মা মাটি মানুষের সরকার যে ভাবে উন্নয়ন করে যাচ্ছে এই কঠিন পরিস্থিতিতে, মুখ্যমন্ত্রী তথা দল মাঠে নেমে কাজ করছে তাতে মানুষ তৃণমূল কংগ্রেসে যোগদান করছে। এই তো শুরু। আগামীদিনে আরও যোগদান হবে। লক্ষ্য ২০২১-এর বিধানসভা নির্বাচন।

যোগদানকারী কংগ্রেসের মধুসূধন মাহাতো জানান, দিদি যে ভাবে উন্নয়ন করে যাচ্ছেন সেই উন্নয়নে শামিল হতে তৃণমূল কংগ্রেসে যোগদান করলাম। আজকের এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝালদা দড়দা  পঞ্চায়েত প্রধান বিজয় লাইয়া, উপপ্রধান শাহজামাল ও ঝালদা দড়দা অঞ্চল সভাপতি যুধিষ্ঠির মাহাতো সহ স্থানীয় নেতৃত্ব। পুরুলিয়া জেলার তৃণমূল কংগ্রেসের এক শীর্ষনেতা জানান, এই ক’দিনে বিভিন্ন দল ছেড়ে প্রায় ২৫ হাজার কর্মী-সমর্থক তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here