মহানগর ওয়েবডেস্ক: ‘দিদি’ দমদমে কপ্টার নামাতে দেবেন কিনা দেখি! বৃহস্পতিবার উত্তরপ্রদেশের নির্বাচনী প্রচার থেকে পশ্চিমবঙ্গের দমদমে সভা করা নিয়ে এমনই অনিশ্চয়তা প্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

সম্প্রতি কলকাতায় অমিত শাহর রোড শো ঘিরে গণ্ডগোলের ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে বিরোধীদের প্রচারে বাধা দেওয়ার অভিযোগে সরব হয়েছে বিজেপি। এদিন উত্তরপ্রদেশের মউয়ের জনসভায় নরেন্দ্র মোদীর গলাতেও সেই সুর শোনা গেল। এদিন তাঁর দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুর এবং দমদমে জনসভা রয়েছে। সেই প্রসঙ্গেই মউয়ের জনসভা থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে প্রধানমন্ত্রী মোদী বলেন, ‘দমদমে সভা করতে পশ্চিমবঙ্গে যাচ্ছি। দেখি দিদি আমাদের সেটা করতে অনুমতি দেন কিনা। যদি তিনি তাঁর পথে চলেন, তাহলে আমাদের হেলিকপ্টার নামতেও দেবেন না।’ এই মন্তব্যের মধ্য দিয়ে মূলত পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঔদ্ধত্যকেই প্রকাশ করতে চেয়েছেন নরেন্দ্র মোদী। যদিও তৃণমূল কর্মী-সমর্থকদের পাল্টা কটাক্ষ, পশ্চিমবঙ্গে সভা করতে ভয় পাচ্ছেন প্রধানমন্ত্রী।

প্রসঙ্গত, গত মঙ্গলবার কলকাতায় অমিত শাহর রোড শো ঘিরে টিএমসিপি-বিজেপি গণ্ডগোলে উত্তাল হয় সারা দেশ। এই ঘটনার জেরে রাজ্যে শেষ দফা নির্বাচনী প্রচারের সময়সীমা কমিয়ে দেয় নির্বাচন কমিশন। বৃহস্পতিবার রাতের মধ্যেই প্রচার শেষ করার নির্দেশ দিয়েছে কমিশন। আর এই শেষ বেলাতেই পশ্চিমবঙ্গে সভা করতে যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here