kolkata news bengali
Highlights

  • ব্যাপক সমস্যায় পড়েন ওই এলাকার মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীরা
  • মাত্রাতিরিক্ত জোরে মাইক বাজানোয় বাধ্য হয়েই থানায় অভিযোগ জানান বাসিন্দারা
  • পুলিশ এসে মাইক বন্ধ করে দেয়

নিজস্ব প্রতিবেদক, নদীয়া: মাধ্যমিক পরীক্ষার মধ্যেই তারস্বরে বাজল মাইক। জলসার আয়োজন করে বিতর্কে জড়াল নদীয়ার কল্যাণী থানার একটি ক্লাব। ক্ষুব্ধ স্থানীয়রা। কঠোর শাস্তির দাবি তোলা হয়েছে আয়োজকদের বিরুদ্ধে।

মাধ্যমিক পরীক্ষা যতদিন চলবে ততদিন মাইক বাজানো নিষিদ্ধ। তবুও এর মাঝেই তারস্বরে মাইক বাজিয়ে বিতর্কে জড়িয়েছে বিভিন্ন রাজনৈতিক দল, ক্লাব। আবারও সেই একই ঘটনা ঘটল নদীয়ার কল্যাণী থানার ঘোড়াগাছা এলাকার এক ক্লাবে। ক্ষুব্ধ এলাকাবাসী উপায় না দেখে স্থানীয় থানায় অভিযোগ জানায়। খবর পেয়ে পুলিশ এসে মাইক বন্ধ করে দেয়৷ প্রায় গভীর রাত পর্যন্ত জোরে মাইক বাজানো হয় বলে স্থানীয়দের অভিযোগ৷

জোরে মাইক বাজানোর জন্য ব্যাপক সমস্যায় পড়েন ওই এলাকার মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীরা৷ কোনও রকম অনুমতি ছাড়াই কীভাবে এত জোরে মাইক বাজানো হলো, সেই প্রশ্নই ঘুরছে এলাকাবাসীদের মনে৷ যদিও এই বিষয়ে উদ্যোক্তাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

শনিবার জলসার আয়োজন করে স্থানীয় ক্লাবটি৷ শনিবার গভীর রাত পর্যন্ত তারস্বরে মাইক বাজিয়ে মাঠের মাঝে খোলা মঞ্চেই চলে অনুষ্ঠান৷ যেহেতু রবিবার কোনও মাধ্যমিক পরীক্ষা নেই, তাই ক্লাবের এই আচরণ নিয়ে প্রথমে কোনও প্রশ্ন তোলেনি এলাকাবাসীরা৷ তবে রাত পর্যন্ত মাত্রাতিরিক্ত জোরে মাইক বাজানোর ফলে বাধ্য হয়েই অভিযোগ করা হয়। দায়িত্বজ্ঞান হারিয়ে মাধ্যমিক পরীক্ষার মাঝে জলসা আয়োজনে বিতর্ক দেখা দিয়েছে৷ আয়োজকদের শাস্তির দাবি জানানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here