প্রতিশ্রুতি দিলেও মেলেনি নতুন ট্রান্সফরমার, স্টেশন ম্যানেজারকে আটকে চলল বিক্ষোভ

0
43

নিজস্ব প্রতিবেদক, মেদিনীপুর: প্রতিশ্রুতি দিয়েও পালন করেননি, এই অভিযোগে স্টেশন ম্যানেজারকে ঘেরাও করে অফিস গেটে তালা বন্ধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয়রা। শনিবার ঘটনাটি ঘটেছে ঝাড়্গ্রাম জেলার জামবনী বিদ্যুৎ বন্টনকারী সংস্থার অফিসে। বাসিন্দাদের অভিযোগ, গত তিন চার দিন ধরে বিদ্যুতের ট্রান্সফরমার দেওয়া হবে বলে শুধু আশ্বাস দিয়ে আসছেন স্টেশন ম্যানেজার।

চার দিন পরেও ট্রান্সফরমার না দেওয়ায় শনিবার সকালে গ্রামের বাসিন্দারা একযোগে বিদ্যুৎ বন্টনকারী সংস্থার অফিসের সামনে এসে হাজির হয়ে জানতে চায় ট্রান্সফরমার দেওয়া হবে কি না। দীর্ঘ সময় ধরে অপেক্ষা করার পরেও ট্রান্সফরমার না আসায় এক প্রকার বাধ্য হয়ে বিদ্যুৎ দফতরের অফিসে গেট বন্ধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন বাসিন্দারা।

জানা গিয়েছে, জামবনী ব্লকের কানিমহুলী গ্রামে গত সপ্তাহে মেঘ বৃষ্টির সময় বাজ পড়ে বিদ্যুতের ট্রান্সফরমারটি নষ্ট হয়ে যায়। তারপরেই বাসিন্দারা জামবনী বিদ্যুৎ বন্টনকারী সংস্থার অফিসে লিখিতভাবে জানান। বাসিন্দা কল্যাণ মাহাত, গৌতম মাহাত, সুকুমার মাহাতরা বলেন, “বাজ পড়ে গ্রামের ট্রান্সফরমারটি নষ্ট হয়ে গিয়েছে। পরে নতুন ট্রান্সফরমারের জন্য আবেদন পত্র জমা দিতে এলে গ্রামের সমস্ত বকেয়া বিল জমা করার কথা বলেন বিদ্যুৎ বন্টনকারি সংস্থার অফিস কর্মীরা। এরপর গ্রামের ৯০ শতাংশা বিদ্যুতের বিল জামা দেওয়া হয়। তারপরেও গত তিন চার দিন ধরে ওই সংস্থা থেকে জানানো হচ্ছে আজেই ট্রান্সফারমার দেওয়া হবে। কিন্তু তারপরেও ট্রান্সফারমার দেওয়া হয়নি। বিষয়টি জানানোর জন্য জামবনী স্টেশন ম্যানেজারকে ফোন করা হলেও তিনি ফোন তুলেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here