kolkata news

 

নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়ি: পশ্চিমবঙ্গে লকডাউন মানা হচ্ছে না। মানুষ রাস্তায় বের হচ্ছে। করোনা পরিস্থিতি পরিদর্শনে উত্তরবঙ্গে আসা কেন্দ্রীয় প্রতিনিধি দলের প্রধান বিনীত জোশী শিলিগুড়ির বিভিন্ন বাজার পরিদর্শন করে এমনটাই বললেন। কেন্দ্রীয় প্রতিনিধি দলটি আজ রানিডাঙ্গা এসএসবি ক্যাম্প থেকে সরাসরি শিলিগুড়ি উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল পরিদর্শনে যান। সেখানে গিয়ে মেডিক্যালের অধ্যক্ষ ও অন্যান্য আধিকারিকদের সঙ্গে কথা বলেন। এরপর তিনি মেডিকেলের ভিআরডিএল ল্যাব ঘুরে দেখেন। খতিয়ে দেখেন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসার পরিকাঠামো।

এদিন তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসার জন্য পর্যাপ্ত কিট রয়েছে। ওই কেন্দ্রীয় দলের সদস্যরা এদিন শিলিগুড়ির নিয়ন্ত্রিত বাজার,  বিধান মার্কেট-এর সবজি বাজার ও নয়াবাজারের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন। কথা বলেন ব্যবসায়ীদের সঙ্গেও। এদিন শিলিগুড়ির বিভিন্ন বাজার পরিদর্শন করার পর কেন্দ্রীয় প্রতিনিধি দলের প্রধান বিনীত জোশী বলেন, পশ্চিমবঙ্গে লকডাউন পালন হচ্ছে না।

এদিকে, কলকাতায় থাকা অন্য দলটি এদিন হাওড়ার বিভিন্ন এলাকা পরিদর্শন করে।তারা হাওড়ার বিভিন্ন হটস্পট, কোভিড হাসপাতাল, কোয়ারেন্টিন সেন্টার এবং বাজার পরিদর্শন করেন। হাওড়ায় যে হটস্পটগুলি তারা পরিদর্শন করেন তারমধ্যে ছিল সালকিয়া, পিলখানা, পিএম বস্তি এবং চড়া বস্তি। এছাড়া হাওড়ায় যে ২টি কোভিড হাসপাতাল আছে সত্যবালা আইডি হাসপাতাল (সরকারি) এবং গোলাবাড়ির আইএলএস হাসপাতাল (প্রাইভেট) তারা পরিদর্শন করেন। এদিন এই কেন্দ্রীয় দল প্রথমেই এসে পৌঁছন হাওড়ার ডুমুরজলার কোয়ারেন্টিন সেন্টারে। সেখান থেকে তারা যান উলুবেড়িয়ায়। সেখানে কোভিড হাসপাতালের পরিকাঠামো খতিয়ে দেখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here