পশ্চিমবঙ্গে গণতন্ত্র নেই তাই মহিলাদের ওপর এভাবে হামলা হল, কটাক্ষ লকেটের

0
452
kolkata bengali news

নিজস্ব প্রতিবেদক, হুগলি: একদিকে তৃণমূলের দুস্কৃতীদের দ্বারা মার খেয়ে থানার টেবিলের তলায় লুকোচ্ছে পুলিশ,অন্যদিকে প্রকাশ‍ে মহিলাদের মারছে, মহিলাদের শ্লীলতহানি করছে। পুরো বিষয়টা তদন্ত করে দোষী পুলিশদের বিরুদ্ধে কেস করা উচিত, কল্যাণীতে পার্শ্বশিক্ষকদের ওপর পুলিশী লাঠিচার্জের ঘটনার জেরে এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ‍্য মহিলা শাখার সভাপতি ও হুগলি লোকসভা কেন্দ্রের সাংসদ লকেট চট্টোপাধ‍্যায়।
সেইসঙ্গে তিনি আরও বলেন, “মহিলা শিক্ষকরা শান্তিপূর্নভাবে তাদের দাবিদাওয়া নিয়ে আন্দোলন করছিল,পশ্চিমবঙ্গে গনতন্ত্র যদি থাকত তাহলে তাদের আন্দোলন করতে হত না। তাদের মারধর করা হয়েছে। গায়ের জামা ছিড়ে দেওয়া হয়েছে৷ তাদের কাছে জাতীয় পতাকা ছিল, তা ছিড়ে দেওয়া হয়েছে।”

পুলিশ কাঁধে যখন সংবিধানের প্রতীকগুলো লাগায় তখন এই জিনিসগুলো করা পুলিশের মানায় না কটাক্ষের সুরে বললেন লকেট৷ উল্লেখ‍্য শনিবার যেভাবে পার্শ্বশিক্ষকদের ওপর লাঠিচালনা করেছে পুলিশ, তা নিয়ে সর্বত্রই নিন্দার ঝড় উঠেছে। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে সমস্ত স্তরের মানুষ প্রতিবাদ জানিয়েছে। তার ব‍্যতিক্রম হননি বিজেপি সাংসদও।

রবিবার হুগলির আদি সপ্তগ্ৰামে সদস্য সংগ্ৰহ অভিযানে এসে পার্শ্বশিক্ষকদের ওপর পুলিশের অত‍্যাচারের বিরুদ্ধে মুখ খোলেন লকেট। সেই সঙ্গে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে এই বিষয়ে শীর্ঘ্রই তদন্তের দাবি জানান। একইসঙ্গে এই ঘটনায় অবিলম্বে মুখ‍্যমন্ত্রীর মহিলা পার্শ্বশিক্ষকদের পাশে দাঁড়ান উচিত বলেও জানান লকেট চট্টোপাধ‍্যায় ৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here