kolkata bengali news

ডেস্ক: কলকাতার ব্রিগেড জমিয়ে দিয়ে একে একে বক্তব্য রেখেছেন বাবুল সুপ্রিয় থেকে শুরু করে অর্জুন সিং, সৌমিত্র খা, অনুপম হাজরারা। সভায় উপস্থিত হয়ে প্রত্যেকের মতো একই সুরে বাংলার তৃণমূল সরকারকে বিঁধলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। সভায় উপস্থিত বিজেপি নেতা-কর্মীদের উদ্দেশ্যে লকেট বাণী দেন, ‘জোট বেঁধেছে জনতা, বাংলা ছাড়ো মমতা’!

হুগলির বিজেপি প্রার্থী লকেট বলেন, ‘বাংলা এবার দিচ্ছে ডাক, বিজেপি প্রার্থীরা দিল্লি যাক’। লকেটের বক্তব্য, এখন সময় এসে গেছে, তৃণমূলকে একটা ভোট দেবেন না। যেভাবে হোক, লোকসভা নির্বাচনে বিজেপিকে জিততেই হবে। এই প্রসঙ্গে, মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে লকেট বলেন, সেনাদের যখন আক্রমণ করা হয়, সেনাদের মৃত্যু হয়, তখন তৃণমূল সরকার পাকিস্তানের জঙ্গিদের জন্য দুঃখ পায়। লকেট আওয়াজ তোলেন, এই বাংলায় দাঁড়িয়ে যে পাকিস্তানকে ভালোবাসে তাঁকে একটাও ভোট নয়। তাঁকে বুঝিয়ে দিতে হবে, যাঁরা দেশে থেকে দেশকে ভালোবাসেনা তাঁরা দেশ ছেড়ে চলে যাক। তাঁকে একটাও ভোট দেওয়া যাবে না। সুতরাং মনে রাখতে হবে, এই লোকসভা নির্বাচন দেশভক্তি আর দেশবিরোধীদের ভোট। যাঁরা দেশকে ভালোবাসে তারা মোদীর জন্য ভোট দেবে, যাঁরা বাসে না তারা পাকিস্তানে চলে যাক।

পঞ্চায়েত প্রসঙ্গ তুলে এনে লকেট বলেন, বছরের পর বছর ধরে তৃণমূল সরকার অত্যাচার করে আসছে। পঞ্চায়েতে স্মৃতি কেউ ভুলতে পারনি। কেউ যাতে ভুলে না যান, সেই আর্জিও করেন। বলেন, আসন্ন নির্বাচনে জিতলেই সমস্ত প্রতিবাদ বা প্রতিশোধ নিতে পারবে জনগণ। সেইজন্যই বিজেপিকেই ভোট দিন। প্রার্থী কেউ নয়, প্রার্থী সকলে। দেশের মানুষই আসল চৌকিদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here