kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায়ের দেওয়ার সময় অনুযায়ী আজ তাঁর বাড়িতে এল সিবিআই টিম। সকাল এগারোটা নাগাদ সিবিআইয়ের আসার কথা ছিল। কিন্তু সিবিআই আসে আর একটু পরে। এদিকে আচমকাই কয়েক মিনিটের জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ১৮৮-এ শান্তিনিকেতন বাড়িতে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মাত্র কয়েক মিনিট তিনি সেখানে ছিলেন। বাম-বিজেপি নেতৃত্বের তরফ থেকে বলা হচ্ছে, সিবিআই-এর মুখোমুখি হওয়ার আগে রুজিরা বন্দ্যোপাধ্যায়কে ‘সাহস জুগিয়েছেন’ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

​এদিকে, আজ সকালে সিবিআই টিম অভিষেকের বাড়িতে আসার আগেই কালীঘাটের ১৮৮-এ শান্তিনিকেতন বিল্ডিংয়ের সামনে প্রায় দুর্ভেদ্য দুর্গ বানিয়ে ফেলে কলকাতা পুলিশ। কালীঘাট ছাড়াও আশপাশের কয়েকটি থানা থেকে অফিসারদের পাশাপাশি সেখানে মোতায়েন ছিলেন বহু পুলিশকর্মী। বাড়ির উল্টো দিকে মিডিয়ার ভিড় ছিল। পুলিশকে দেখা যায় সেই সামলাতে। মিডিয়ার কোনও ক্যামেরাকে অভিষেকের বাড়ির সামনে যেতে দেয়নি পুলিশ।

​১১.৩৫ নাগাদ সিবিআই-এর একটি দল পৌঁছে যায় শান্তিনিকেতন বিল্ডিংয়ে। কয়লা-কাণ্ডে তদন্তকারী অফিসার আছেন সেই দলের নেতৃত্বে। আপাতত সিবিআই টিম জিজ্ঞাসাবাদ চালাচ্ছে রুজিরা বন্দ্যোপাধ্যায়কে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here