kolkata bengali news

Highlights

  • পরিচালক প্রতীম ডি.গুপ্তার এই প্রেমকাহিনী নির্ভর সিনেমাতে অভিনয় করতে দেখা যাচ্ছে অর্জুন চক্রবর্তী, মধুমিতা সরকার, পাওলি দামকে
  • গতকাল পুরুলিয়াতে এসভিএফ শোহাউসে উপস্থিত ছিলেন অর্জুন-মধুমিতা-পাওলি
  • ১৪ ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডেতে মুক্তি পাবে ‘লাভ আজ কাল পরশু’

নিজস্ব প্রতিনিধি : আগামীকাল বড়পর্দায় মুক্তি পাবে ‘লাভ আজ কাল পরশু’। পরিচালক প্রতীম ডি.গুপ্তার এই প্রেমকাহিনী নির্ভর সিনেমাতে অভিনয় করতে দেখা যাচ্ছে অর্জুন চক্রবর্তী, মধুমিতা সরকার, পাওলি দামকে। আর এই সিনেমার প্রমোশনের জন্য কলকাতা সহ জেলার বিভিন্ন প্রান্তে প্রচার করতে ব্যস্ত রয়েছেন তারকারা। কখনও বারাসাত, কখনও দুর্গাপুর, কখনও বারুইপুর শহর থেকে শহরতলি প্রচারে খামতি রাখছেন না অর্জুন-মধুমিতা। তাই গতকাল পুরুলিয়াতে এসভিএফ শোহাউসে উপস্থিত ছিলেন অর্জুন-মধুমিতা-পাওলি।

আগামী ১৪ ই ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন ডেতে মুক্তি পাবে ‘লাভ আজ কাল পরশু’। তাঁর আগেই পুরুলিয়াতে ফ্যানেদের সঙ্গে আলাপচারিতার মাধ্যমে নিজেদের সিনেমার প্রমোশন করতে দেখা গেল অর্জুন-মধুমিতা-পাওলিকে। দর্শকদের ‘লাভ আজ কাল পরশু’ গল্প নিয়ে কিছুটা আলোচনা করতেও দেখা গিয়েছে তারকাদের। এই প্রচারে এসেই সাংবাদিকদের মুখোমুখি হন তারকারা।
‘লাভ আজ কাল পরশু’ সিনেমায় বোল্ড সিনে অভিনয় প্রসঙ্গে মধুমিতা সাংবাদিকদের জানান, ”অন্য দৃশ্য করতে যেমন লাগে সেইরকমই লেগেছে। আমাদের কাছে বোল্ড দৃশ্য বা সফিস্টিকেটেড দৃশ্য বলে আলাদা কিছু হয়না।”

আগামীকালই বড়পর্দায় মুক্তি পাবে প্রতীম ডি.গুপ্তার ‘লাভ আজ কাল পরশু’। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে মুক্তি পায় এই সিনেমার ট্রেলার। ভালোবাসার মোড়কে এক অদ্ভূত খেলায় মেতেছেন ‘কাল্কি মৈত্র’। যার জালে জড়িয়ে পড়েছে দুই নতুন প্রজন্ম। কিন্তু নিজেদের সত্যিকারের ভালোবাসার জন্য পিছনে ফেলে দেবেন এই খেলাকে। নাকি সময়ের জালে আটকে পড়ে যাবে তাদের ভালোবাসা। প্রতীমের এই সিনেমার ট্রেলার তুলেছিল একাধিক প্রশ্ন। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অর্জুন চক্রবর্তী, মধুমিতা সরকার, পাওলি দাম ও অনিন্দিতা বসুকে। এই সিনেমাতে ‘কাল্কি মৈত্র’ চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে পাওলিকে। সিনেমাটিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অরিন্দম। এসভিএফের প্রযোজনায় আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘লাভ আজ কাল পরশু’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here