kolkata

Highlights

  • সেখানে দেখা গিয়েছে অর্জুন-মধুমিতার প্রেমের নানা দৃশ্য
  • টেলিপর্দার পর বড়পর্দায় এক নতুন অবতারে ডেবিউ হচ্ছে মধুমিতা সরকারের
  • প্রতীমের ‘লাভ আজ কাল পরশু’

 

মহানগর ওয়েবডেস্ক: ভালোবাসার আবার কোনও দিন হয় নাকি? যেদিন খুশি, যখন খুশি ভালোবাসা যায় মানুষকে। নিজের কাছের মানুষটাকে ভালোবাসতে নির্দিষ্ট দিনের প্রয়োজন নেই। কিন্তু ভালোবাসার ধরন যদি গভীরে হয়, তাহলে নানা ভাবে, নানা উপায়ে নিজের কাছের মানুষটিকে ভালোবাসা যায়। যার জন্য প্রত্যেকদিন চাই আলাদা আলাদা রকমের, আজ-কাল বা পরশু ভালোবাসার জন্য চাই এই প্রত্যেকটা দিন। কিন্তু একটা কথা ভেবে দেখুন, সব বয়সের ভালোবাসা কিন্তু আলাদা হয়।

বিভিন্ন বয়সের ব্যক্তির ভালোবাসা হয় বিভিন্ন ধরনের। কম বয়সের ভালোবাসার ধরণ হয় আলাদা আবার বেশি বয়সের ভালোবাসার সংজ্ঞা হয় আলাদা। তাই দিন যত বাড়ে, বয়স যাতে বাড়ে ভালোবাসার সংজ্ঞা ও ধরন বদলাতে থাকে। ঠিক এই জটিল ভালোবাসার গল্প নিয়ে বড়পর্দায় নতুন গল্প আনছেন পরিচালক প্রতীম ডি. গুপ্তা। সিনেমার নাম ‘লাভ আজ কাল পরশু’। গতকাল অর্থাৎ ২০২০ প্রথম দিনেই মুক্তি পেয়েছে এই সিনেমার টিজার। সেখানে দেখা গিয়েছে অর্জুন-মধুমিতার প্রেমের নানা দৃশ্য। টেলিপর্দার পর বড়পর্দায় এক নতুন অবতারে ডেবিউ হচ্ছে মধুমিতা সরকারের।

তাঁর বিপরীতেই এই সিনেমাতে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী। এই সিনেমাতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে পাওলি দামকে। এই সিনেমাতে তাঁর চরিত্রের নাম ‘কাল্কি’। সময়ের সঙ্গে সঙ্গেই ভালোবাসার পট পরিবর্তন কীভাবে সম্ভব? বলবে প্রতীমের ‘লাভ আজ কাল পরশু’। এই সিনেমার সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অরিন্দম চ্যাটার্জী। চলতি বছরের প্রেমদিবস অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে তে মুক্তি পাবে ‘লাভ আজ কাল পরশু’। সিনেমাটি প্রযোজনা করেছে এসভিএফ। কিছুদিনের মধ্যেই প্রকাশ্যে আসবে এই সিনেমার ট্রেলার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here