kolkata news

Highlights

  • প্রতীমের ‘লাভ আজ কাল পরশু’র সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অরিন্দম চ্যাটার্জী
  • সিনেমাতে ‘কাল্কি মৈত্র’ চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে পাওলিকে
  • এই সিনেমার ‘শুনে নে’ গানটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হয়েছে

মহানগর ওয়েবডেস্ক: বাঙালির কাছে সরস্বতী পুজো হতে পারে ভালোবাসার দিন। বিশ্বের কাছে ভ্যালেন্টাইন ডে হতে পারে প্রেমের দিন। কিন্তু ভালোবাসার আবার কোনও দিন হয় নাকি? যেদিন খুশি, যখন খুশি ভালোবাসা যায় নিজের কাছের মানুষটিকে। ভালোবাসা হয় প্যাশনের, আবেগের, কিন্তু এই ভালোবাসাই যদি খেলায় পরিণত হয়? ঠিক এইধরনের গল্প নিয়ে এবার হাজির হচ্ছেন পরিচালক প্রতীম ডি. গুপ্তা। তাঁর আগামী সিনেমা ‘লাভ আজ কাল পরশু’। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে মুক্তি পায় এই সিনেমার টিজার।

এদিন প্রকাশ্যে এসেছে এই সিনেমার ট্রেলার। ভালোবাসার মোড়কে এক অদ্ভূত খেলায় মেতেছেন কাল্কি মৈত্র। যার জালে রয়েছে দুই নতুন প্রজন্ম। কিন্তু নিজেদের সত্যিকারের ভালোবাসার জন্য পিছনে ফেলে দেবেন এই খেলাকে। নাকি সময়ের জালে ও আটকে পড়ে যাবে তাদের ভালোবাসা। প্রতীমের এই সিনেমার ট্রেলার তুলেছে একাধিক প্রশ্ন। মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অর্জুন চক্রবর্তী, মধুমিতা সরকার, পাওলি দাম ও অনিন্দিতা বসুকে। এই সিনেমাতে ‘কাল্কি মৈত্র’ চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে পাওলিকে। যাকে ঘিরেই চলছে রোজকারের ভালোবাসার খেলা। সেখানে দেখা গিয়েছে অর্জুন-মধুমিতার প্রেমের নানা দৃশ্য। টেলিপর্দার পর বড়পর্দায় এক নতুন অবতারে ডেবিউ হচ্ছে মধুমিতা সরকারের।

প্রতীমের ‘লাভ আজ কাল পরশু’র সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অরিন্দম চ্যাটার্জী আর সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন শুভঙ্কর ভড়। চলতি বছরের প্রেমদিবস অর্থাৎ ১৪ ফেব্রুয়ারিতে মুক্তি পাবে ‘লাভ আজ কাল পরশু’। সিনেমাটি প্রযোজনা করেছে এসভিএফ। ইতিমধ্যেই এই সিনেমার ‘শুনে নে’ গানটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হয়েছে। গানটি গেয়েছেন দেব অরিজিৎ ও নিকিতা গান্ধী। সুর দিয়েছেন অরিন্দম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here