মগরায় ছাত্রছাত্রীর ঘনিষ্ঠ মুহুর্তের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! নিন্দার মুখে স্কুল

0
10441

নিজস্ব প্রতিবেদক, চুঁচুড়া: হুগলির বাগাটি রাম গোপাল ঘোষ হাই স্কুলে মোবাইল ফোন নিয়ে ঢোকা ছাত্র ছাত্রীদের জন্য নিষিদ্ধ। অথচ সেই মোবাইলেই তোলা দুই ছাত্রছাত্রীর আপত্তিকর অবস্থার ভিডিও ভাইরাল হয়েছে সোসাল মিডিয়ায়। আর তা নিয়েই স্কুল কর্তৃপক্ষের দিকে অভিযোগের আঙুল তুলে সরব হয়েছেন এলাকার বাসিন্দা থেকে প্রাক্তনীরা।

হুগলি জেলার চুঁচুড়া সদর মহকুমা এলাকার মগরার ওই স্কুলের ক্লাস রুমের ভিতরেই আপত্তিকর অবস্থায় দ্বাদশ শ্রেনীর দুই ছাত্র-ছাত্রীর ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে স্কুলেরই কেউ ওই ভিডিও তাদের অজান্তেই মোবাইলবন্দি করে তা ছেড়ে দিয়েছে সোশ্যাল মিডিয়াতে। তার জেরেই সেই ভিডিও ভাইরাল হয়েছে। এখন এই ঘটনার জন্য স্কুলের প্রাক্তনী থেকে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ স্কুল কর্তৃপক্ষ সব জেনেও চুপ করে আছে। স্কুলের সুনাম কলুষিত করে পড়াশোনার পরিবেশ নষ্ট করা হচ্ছে। ঘটনায় বাগাটি এলাকায় ছিঃ ছিঃ পড়ে গিয়েছে। ঘটনাচক্রে ভিডিওর সত্যতা মেনে নিয়েছেন স্কুলের প্রধান শিক্ষক পার্থপ্রতিম মুখার্জী। তিনি বলেন, ‘দ্বাদশ শ্রেনীর দুই ছাত্রছাত্রী এই কান্ড ঘটিয়েছে। তাদের চিহ্নিত করা হয়েছে। স্কুলে অপ্রীতিকর ঘটনা রুখতে সিসিটিভি বসানো হয়েছে। মোবাইল নিষিদ্ধ করা হয়েছে। তার পরেও এই ঘটনা খুবই নিন্দাজনক। অভিভাবকদের ডেকে স্কুল পরিচালন সমিতির সামনে সিদ্ধান্ত হয়েছে। ওই দুই ছাত্র ছাত্রীকে সাসপেন্ড করা হয়েছে। তারা টেস্ট পরীক্ষা দিতে পারবে কিন্তু আর স্কুলে ক্লাস করতে পারবে না। আগামী দিন আর এই ধরনের কোন ঘটনা স্কুলে যাতে আর না ঘটে তার জন্য ক্লাস রুমের ভিতরেও সিসিটিভি বসানো হবে।’

kolkata bengali news

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে স্কুলের ক্লাসরুমের হাইবেঞ্চে ছাত্রীটি বসে রয়েছে আর তার সামনে লোবেঞ্চে ছাত্রটি আপত্তিকর অবস্থায় বসে রয়েছে। তাদের সেই ঘনিষ্ট মুহুর্তের ছবি মোবাইলবন্দি করে তাদেরই কোনও সহপাঠী। তারপর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here