ডেস্ক: ইংল্যান্ডে বিরাটদের আসল পরীক্ষা কিন্তু হতে চলেছে আসন্ন টেস্ট সিরিজেই। আগামী পয়লা অগাস্ট থেকেই শুরু হতে চলেছে রি পাঁচ টেস্টের মহারণ। কিন্তু ভুবনেশ্বর কুমারের না থাকাটাই যেন ভারতের কাছে বড় সড় ধাক্কা হতে চলেছে বলে মনে করছেন শচীন তেন্ডুলকর। একই সাথে লিটল মাস্টারের মতে, এই টেস্ট সিরিকে কোহলির বড় বাজি কিন্তু হতে চলেছেন চায়নাম্যান কূলদীপ যাদব।

টি-২০ এবং একদিনের ম্যাচের সিরিজে দুরন্ত পারফরম্যান্স করার সুবাদেই টেস্ট সিরিজের দলে ডাক পেয়েছেন এই বাঁ হাতি স্পিনার কূলদীপ যাদব। মাস্টার ব্লাস্তারের মতে ইংলিশ ব্যাটসম্যানদের রীতিমত নাকানি-চোবানি খাওয়াতে পারেন কূলদীপ। শচীন বলেন, আমি অনেক আগেই বলে দিয়েছিলাম যে কূলদীপ টেস্ট খেলার জন্য তৈরী। ওকে খেলাতা ইংলিশ ব্যাটসম্যানদের কাছে রীতিমত চ্যালেঞ্জ হবে।” উল্লেখ্য, ইংল্যান্ডের বিরুদ্ধে দিন কয়েক আগে শেষ হওয়া তিন ম্যাচের একদিনের সিরিজ হারলেও দুরন্ত পারফর্ম করে নজর কেড়েছেন কূলদীপ। ইংরেজ ব্যাটসম্যানরা তাঁকে খেলতে সমস্যায় পড়েছেন প্রায় সকলেই।

শচীন আরও বলেন, “আমরা কোন ধরনের পিচে খেলছি সেটার ওপরেও নির্ভর করছে অনেক কিছুই। তবে এবার দারুন গরম পড়েছে ইংল্যান্ডে। স্পিনারদের এতা খুবই সাহায্য করবে। আমি নিশ্চিত টেস্ট সিরিজে যথেষ্ট ভাল ফলই করব আমরা।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here