bollywood news

Highlights

  • এবছরের ফিল্ম ফেয়ার অনুষ্ঠানে পারফর্ম করবেন মাধুরী দীক্ষিত
  • ১৪ ফেবুয়ারির রাতে স্টেজে প্র্যাকটিস করতে দেখা গেল তাঁকে
  • আর মাত্র কয়েক ঘণ্টার পর শুরু হতে চলেছে এবছরের ৬৫ তম ফিল্ম ফেয়ার অনুষ্ঠান

মহানগর ওয়েবডেস্ক:  গতকাল থেকে চলছে রিহার্সাল। আর মাত্র কয়েক ঘণ্টার পর শুরু হতে চলেছে এবছরের ৬৫ তম ফিল্ম ফেয়ার অনুষ্ঠান। রণবীর থেকে শুরু করে বরুণ-আলিয়া এবং কার্তিক-করিনা সকলেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন। পিছিয়ে নেই মাধুরী দীক্ষিতও। ১৪ ফেবুয়ারির রাতে স্টেজে প্র্যাকটিস করতে দেখা গেল তাঁকে। বলিউডের অন্যতম শ্রেষ্ঠ নৃত্যশিল্পীদের মধ্যে তিনি একজন। তাঁর নাচের যাদু শুধু হিন্দি সিনেমায় নয়, গোটা দেশ জুড়ে রয়েছে। এবছরের ফিল্ম ফেয়ার অনুষ্ঠানে পারফর্ম করবেন মাধুরী দীক্ষিত।

madhuri

অভিনেত্রীর বেশকিছু জনপ্রিয় ছবির হিট গান রয়েছে এই তালিকায়। দেবদাসের ‘মার ডালা’ থেকে শুরু করে ‘আজা নাচলে’ ‘তাবা হো গায়ি’-র মতো গানগুলিতে নাচতে দেখা যাবে তাঁকে। মাধুরীর প্রত্যেকটা অ্যাক্টের কোরিওগ্রাফার হলেন বলিউডের ডান্সার শামাক দাভর। শুধু অভিনেত্রীকেই নয়, বাকি তারকাদের অ্যাক্টও তিনি কোরিওগ্রাফ করেছেন বলে জানা গিয়েছে। এখন শুধু চলছে প্রস্তুতি। অভিনেত্রীর পারফর্মের অপেক্ষায় রয়েছেন তাঁর অগণিত ভক্তরা।

kolkata news

এদিন, গুয়াহাটির ইন্দিরা গান্ধী অ্যাথলেটিক স্টেডিয়ামে ১৫ ফেব্রুয়ারি রাতে অনুষ্ঠিত হবে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। রবিবার, ১৬ ফেব্রুয়ারি রাত ৯টায় কালার্স চ্যানেলে সম্প্রচারিত হবে এই অনুষ্ঠান।

bollywood

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here