মহানগর ওয়েবডেস্ক : গত রবিবার সুশান্তের আত্মহত্যার খবর পাওয়া মাত্রই সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে যায় তার মরদেহের ছবি। বাড়ির বিছানার উপর রাখা তার দেহ, গলায় দড়ির মোটা ফাঁস, উপর থেকে ঝুলছে দড়িটি। প্রায় প্রত্যেকের স্মার্টফোন চলে এসেছিল সেই ছবি। চোখের পলকেই ফেসবুক জুড়ে ভাইরাল হয়ে যায় তার মরদেহের ছবি।

একজন মানুষ তথা অভিনেতার দেহের এই দৃশ্যে দেখতে হবে এমনটা কারোর ধারনাই ছিল না। কার্যত গতকাল ফেসবুকেই অশান্তি শুরু হয়ে যায় এই বিষয়টি নিয়ে। সোশ্যাল মিডিয়াতে অনেকেই সুশান্তের মরদেহের ছবি শেয়ার না করার অনুরোধ করেন। তারপরেই নড়েচড়ে বসেছে মহারাষ্ট্র  সাইবার সেল। গতকালই তারা জানিয়েছে সুশান্তের মরদেহের কোনও ছবি সোশ্যাল মিডিয়াতে কেউ ভাইরাল করলে তার বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

এই সংস্থার তরফ থেকে গতকালই টুইট করে জানানো হয়েছে , “সুশান্ত সিং রাজপুতের ভাইরাল ছবি একের পর এক শেয়ার করা ট্রেন্ডিং হয়ে দাঁড়িয়েছে দেখা যাচ্ছে। এটা ভীষণই নিম্নরুচির পরিচয়! তাই আমরা অনুরোধ জানাচ্ছি, যাঁরা এই ছবি শেয়ার করছেন , তাঁরা দয়া করে বন্ধ করুন। আর যারা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেই ছবি, তাঁদেরও অনুরোধ জানাব, পোস্টটি ডিলিট করার জন্য। নতুবা কড়া আইনি পদক্ষেপ নেওয়া হবে।”

কিছু মানুষের এই ধরনের কার্যকলাপ দেখে ক্ষোভ ফেটে পড়েন নেটিজেনদের একাংশ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here