আমার চোখে গান্ধীজি একজন সুপারস্টার: কমল হাসান

0
77
asd-1

মহানগর ওয়েবডেস্ক: মহাত্মা গান্ধীর হত্যাকারী নাথুরাম গডসেকে স্বাধীন ভারতের প্রথম হিন্দু সন্ত্রাসবাদী বলে বিতর্কে এসেছিলেন দক্ষিণী সুপারস্টার তথা নেতা কমল হাসান। গত সপ্তাহতেই তামিলনাড়ুতে প্রচারে গিয়ে এই মন্তব্য করে বসেন কমল। তবে শুধু একবার নয় বারবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই একই কথা বলে গিয়েছেন কমল হাসান। যার জন্য তাঁকে চপ্পলের বাড়িও খেতে হয়। কিন্তু তাতেই কিছু মাথা না ঘামিয়ে নিজের বয়ানে অটুট থেকেছেন তিনি। তাই কখনও বিজেপির তরফ থেকে তাঁর দিকে ধেয়ে এসেছে জিভ কাটার হুমকি।

স্বয়ং প্রধানমন্ত্রীও তাঁকে নাম না করে হুঙ্কার ছেড়েছেন। কিন্তু তাতেও নিজের অবস্থানেই রয়েছেন কমল হাসান। গতকাল এক সাক্ষাৎকারে কমল জানিয়েছেন, ”তাঁর চোখে গান্ধীজি একজন সুপারস্টার।” তিনি এও জানিয়েছেন একজন খলনায়ককে কোনওদিন দেশের হিরো হিসাবে মেনে নিতে পারবেন না। পাশাপাশি তাঁর দিকে চপ্পল ছোড়া নিয়েও ক্ষোভ প্রকাশ করেন কমল হাসান। তিনি আরও জানান, ”আমি কোনওদিন নিজের হিরো বদলাতে পারব না, একজন খলনায়ককে হিরো হিসাবে মেনে নিতে পারব না আমি।”

 

কমল আবারও জানান, ”আমি এটা বলছি মানে এটা নয় মুসলিমদের তোষণ করার জন্য। ভারতের প্রথম হিন্দু জঙ্গী ছিল নাথুরাম গোডসে। এটা দিয়েই শুরু হয়।” যদিও তারপরেই এআইডিমকের তরফ থেকে কমলের বিরুদ্ধে থানায় এফআইআর করা হয়। যদিও কমল এতদিন তাঁর দল মক্কাল নেধী মাইয়াম এর প্রচারে গিয়ে তাঁর অবস্থানেই অটুট রেখেছেন নিজেদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here