সৌরভের সারপ্রাইজ! ইডেনে ডে-নাইট টেস্টে কমেন্ট্রি বক্সে হাজির থাকতে পারেন ধোনি

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: বিসিসিআই সভাপতির চেয়ারে বসার পর থেকেই একের পর এক ছক্কা হাঁকিয়েই চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এখনও পর্যন্ত ইডেনে দিন-রাতের টেস্ট আয়োজন করাটাই ছিল তাঁর জীবনের দ্বিতীয় ইনিংসের সবচেয়ে বড় হিট। আর সেই হিটকে আরও বড় হিটে রূপান্তরিত করতে একের পর এক দুর্দান্ত পরিকল্পনা নিয়ে ফেলেছেন তিনি। মমতা, হাসিনা, মোদী; তিন জনেই এই ঐতিহাসিক টেস্টে উপস্থিত থাকতে পারেন বলে জানা গিয়েছে। থাকছেন ক্রিকেটের ভগবান শচীন তেন্ডুলকরও। এবার সম্ভবত সবথেকে বড় চমকটা পেতে চলেছেন বাংলার ক্রিকেটপ্রেমীরা। জানা যাচ্ছে, অতিথিদের তালিকায় উপস্থিত থাকতে চলেছেন ভারতীয় ক্রিকেটের বাহুবলী মহেন্দ্র সিং ধোনিও।

তবে কেবল খেলা দেখতে নয়। সূত্রের খবর, ‘অতিথি ধারাভাষ্যকর’ রূপে ইডেনে উপস্থিত থাকতে পারেন তিনি। ব্রডকাস্টার চ্যানেল স্টার যদি কোনও বাধা না দেয়, তবে প্রথমবার স্টেডিয়ামে মাইক হাতে দেখা যেতে পারে ধোনিকে। ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে চলা প্রথম গোলাপি বলের এই বিশেষ ম্যাচ দেখতে ইতিমধ্যেই দেশের সকল প্রাক্তন অধিনায়কদের প্রথম দু’দিন আমন্ত্রণ জানানো হয়েছে। তারাও ধাপে ধাপে হাজির হবেন কমেন্ট্রি বক্সে। ঐতিহাসিক এই টেস্টে উপস্থিত হয়ে ভারতীয় দলের সঙ্গে নিজেদের স্মরণীয় মুহূর্ত ভাগ করে নেবেন তারা।

শুধু তাই নয়, এই টেস্টের জাতীয় সঙ্গী গাইতে যখন বিরাট কোহলি সহ বাকি ভারতীয় দল নামবে, তখন বাকি প্রাক্তন অধিনায়কদেরও সেই সারিতে জায়গা দাঁড় করানোর ভাবনা রয়েছে সিএবির। এরপরও প্রচুর অনুষ্ঠানের পরিকল্পনা করা হয়েছে, যাতে এই টেস্টকে চির স্মরণীয় করে রাখা যায়। তবে এখনই সব খোলসা করা হচ্ছে না।

বলাই বাহুল্য, মাইক হাতে যদি এই ম্যাচে ধোনিকে কমেন্ট্রি করতে দেখা যায় তবে ক্যাপ্টেন কুলের ধারাভাষ্যের অভিষেক হবে ইডেনের মাঠেই। বিরল এক অভিজ্ঞতার সাক্ষী হতে পারবেন আপামর ক্রিকেটপ্রেমীরা, সর্বোপরি তিলোত্তমাবাসী। আপাতত সাময়িকভাবে তিনি নিজেকে ক্রিকেট থেকে গুটিয়ে রেখে ফ্যানমহলে সাসপেন্স বজায় রেখেছেন। সেই সাসপেন্সের মধ্যেই কলকাতাতে এই অবিনভ উপহার দিতে পারেন তিনি। তবে সারপ্রাইজ এখানেই শেষ ভাবলে ভুল হবে। তৃতীয় দিন লাঞ্চের সময় ২০০১ সালের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের সেই ঐতিহাসিক টেস্ট জয় উদযাপন করা হবে। যেখানে সৌরভ তো থাকছেনই, এছাড়াও হরভজন, কুম্বলে, দ্রাবিড়ের মতো সেই দলের কিংবদন্তি সদস্যরা হাজির থাকতে পারেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here