মহানগর ওয়েবডেস্ক : ট্রেলার মুক্তির পরেই বিশ্ব রেকর্ড গড়ল মহেশ ভাটের ‘সড়ক ২’। না, মহেশ ভাট এই রেকর্ডে নিশ্চয়ই খুব আনন্দ পাননি। কারণ তার পরিচালিত ছবির ট্রেলার সর্বোচ্চ ডিজলাইক পাওয়ার রেকর্ড গড়েছে ইউটিউবে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য পরোক্ষে দায়ী মহেশ ভাট এমন অভিযোগে পরিচালককে কাঠগড়ায় তুলেছেন অনেকে। তার ভিত্তিতেই মহেশের পরিচালিত ‘সড়ক ২’ কার্যত বয়কটের ডাক দিয়েছিল সুশান্ত অনুরাগীরা। তার পরিণামে এদিন সকালেই ‘সড়ক ২’ এর ট্রেলার ইউটিউব বেরোতেই মাত্র সাত ঘণ্টায় ১.৬ মিলিয়ন ডিজলাইক পেয়েছে আলিয়া ভাট, সঞ্জয় দত্ত অভিনীত আসন্ন মুক্তিপ্রাপ্ত এই ছবিটি।

এর আগে গোটা বিশ্বে ১.১ মিলিয়ন ডিজলাইক পেয়ে প্রথম স্থানে ছিল হলিউডের ছবি ‘গোস্টবাস্টার্স’। এদিন সেই রেকর্ড ভেঙেছে মহেশের ছবির ট্রেলার। আর যার জন্য বেশ চিন্তায় প্রযোজক মুকেশ ভাট। কারণ ট্রেলার মুক্তির পরেই যদি এই নেগেটিভ রেসপন্স পায় তারপর মুক্তির দিন কত দর্শক পাবে এই ছবি তাই নিয়ে সংশয় সকলের।

এর আগে সুশান্ত রাজপুতের ছবির ট্রেলর ‘দিল বেচারা’ বিশ্বের সবথেকে বেশি লাইক পাওয়া ছবি হিসেবে রেকর্ড গড়েছিল। ১৯৯১ এর জনপ্রিয় ছবি ‘সড়ক’–এর সিক্যুয়েল ‘সড়ক ২’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সঞ্জয় দত্ত, পূজা ভাট, আলিয়া ভাট, আদিত্য রায় কাপুর, গুলশন গ্রোভার, যিশু সেনগুপ্তকে। আগামী ২৮ অগাস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবিটি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here