Home Featured পরিচারিকা অন্তঃসত্ত্বা, বেপাত্তা গৃহকর্তার খোঁজে তল্লাশি

পরিচারিকা অন্তঃসত্ত্বা, বেপাত্তা গৃহকর্তার খোঁজে তল্লাশি

0
পরিচারিকা অন্তঃসত্ত্বা, বেপাত্তা গৃহকর্তার খোঁজে তল্লাশি
Parul

নিজস্ব প্রতিনিধি : টানা ছ মাস ধরে পরিচারিকাকে ধর্ষণ। কাঠগড়ায় গৃহকর্তা। বছর তিরিশের ওই মহিলা অন্তঃসত্ত্বা হয়ে পড়তেই বেপাত্তা অভিযুক্ত। দক্ষিণ ২৪ পরগনার মহড়ু গ্রামের ঘটনায় চাঞ্চল্য। অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

অনটনের সংসার। পাঁচজনের বাড়িতে কাজ করেই সংসারের জোয়াল টানেন নির্যাতিতা। চোখে কম দেখেন। সনাতন সরকার নামে এলাকারই একজনের বাড়িতে কাজ করতেন ওই মহিলা। ক্ষীণ দৃষ্টিশক্তির সুযোগ নিয়ে তাঁকে নিয়মিত ধর্ষণ করা হত বলে অভিযোগ। সম্প্রতি জানা যায়, ওই পরিচারিকা অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। তার পরেই থানায় অভিযোগ দায়ের করেন ওই নির্যাতিতার ভাই। মা ও ভাইয়ের সঙ্গে থাকেন ওই পরিচারিকা। সন্তান সম্ভবা হয়ে পড়ায় এখন কী হবে, তা ভেবে কূল পাচ্ছেন না ওই নির্যাতিতা।

জবানবন্দিতে তিনি বলেছেন, আমি চোখে কম দেখি, লোকের বাড়ি খেটে খাই। ওই বাড়িতে গেলেই লোকটা জোর করত। ভয় দেখাত। কাউকে কিছু জানালে আমাকে প্রাণে মেরে দেবে বলে হুমকি দিত। ভয়ে কিছু বলতে পারিনি। কয়েকদিন আগে ডাক্তারের কাছে গিয়ে জানতে পারি, আমি সন্তানসম্ভবা। ওই লোকটা আমায় আর আমার মাকে টাকা দিয়ে বাচ্চাটা মেরে ফেলার কথা বলে। আমি বারণ করেছি। লোকটার শাস্তি চাই। নির্যাতিতার ভাই বলেন, আমার বোনের সঙ্গে সনাতন সরকার অন্যায় করেছে। ওর শাস্তি চাই। অভিযুক্ত সনাতনের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here