নিজস্ব প্রতিবেদক, আলিপুরদুয়ার: অবশেষে আলিপুরদুয়ারের গণধর্ষণের ঘটনায় গ্রেফতার হল মুল অভিযুক্ত। জানা গেছে, গ্রেফতার হওয়া যুবকের নাম শুভম ঝা (৩২)। তার বাড়ি ভোলারডাবরিতেই। সেখানেই সোমবার দশম শ্রেনীর ছাত্রী গণধর্ষণেরর শিকার হয়। এখনও পর্যন্ত মূল অভিযুক্ত সহ গ্রেফতার হল মোট পাঁচজন। গতকাল রাতে কোচবিহার থেকে শুভমকে গ্রেফতার করা হয়েছে। গোপন সুত্রে খবর পেয়ে পুলিশ এই অভিযান চালায়। এই ঘটনায় আরও একজন মূল অভিযুক্ত ফেরার রয়েছে। তার খোজে তল্লাসি চালাচ্ছে পুলিশ। সরকারি আইনজীবী প্রশান্ত নারায়ণ মজুমদার জানান, আজ শুভমলে কোর্টে তোলা হয় তাকে ১৪ দিনের জেল হেফাজত দিয়েছেন আইনজীবী।

উল্লেখ্য, আলিপুরদুয়ার থানার ভোলারডাবরি গণধর্ষণ কাণ্ডে যুক্ত থাকার অভিযোগে চারজনকে গতকাল গ্ৰেপ্তার করে পুলিশ। এরা হল রাজ সিনহা, কৃষ্ণা সিংহ, বিশ্বজিৎ দাস ও সৌরভ বর্মন। এদের প্রত‍্যেকের বয়স ১৯ থেকে ২১’র মধ্যে। এদের প্রত‍্যেকের বাড়ি ভোলারডাবরি এলাকায়।

গত সোমবার রাতে এক কিশোরিকে তার প্রেমিকের সঙ্গে একান্তে গল্প করতে দেখে এলাকারই আট যুবক তাদের ওপর চড়াও হয়। মেয়েটির সঙ্গে থাকা ছেলেটিকে আটকে রেখে মেয়েটিকে গণধর্ষন করে তারা। ঘটনার জেরে মঙ্গলবার সকালে আলিপুরদুয়ার মহিলা থানায় অভিযোগ দায়ের হয়। প্রথমে গণধর্ষনের ঘটনায় আটজনেরই জড়িত থাকার খবর থাকলেও পরে ওই নির্যাতিতা পুলিশকে জানায় ৮ জনের মধ্যে ২ জন তাকে ধর্ষন করে। বাকিরা তার প্রেমিককে আটকে রেখে মারধোর করছিল। সেই অভিযোগের ভিত্তিতেই গতকাল রাতে অভিযান চালিয়ে আলিপুরদুয়ার জেলা পুলিশ ৮ অভিযুক্তের মধ্যে ৪জনকে গ্ৰেপ্তার করতে সক্ষম হয়। যদিও ঘটনার মূল ২ প্রধান অভিযুক্ত ধর্ষক এখনও অধরা। বুধবার ওই ধৃত চারজনকে আলিপুরদুয়ার আদালতে তোলা হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here