নানুরে বিজেপি কর্মী খুনে ‘ফেরার’ অভিযুক্ত বসে কেষ্টর সঙ্গে বৈঠকে! CBI তদন্ত চাইছেন অনুপম

0
373
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: নানুরে রাজনৈতিক সংঘর্ষে বলি বিজেপি কর্মী স্বরূপ গড়াইয়ের মূল অভিযুক্ত পুলিশের খাতায় ‘ফেরার’। অথচ ঘটনার পরদিনই সেই ‘ফেরার’ ব্যক্তিতে দেখা গিয়েছিল বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের সঙ্গে বৈঠকে! এমনই চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন তৃণমূলের প্রাক্তন সাংসদ তথা বর্তমানে বিজেপি নেতা অনুপম হাজরা। বুধবার রাতে তিনি নিজের ফেসবুকে এমন কিছু ‘প্রমাণ’ সামনে এনেছেন যাতে দেখা যাচ্ছে, স্বরূপ গড়াই খুনে অন্যতম অভিযুক্ত কেরিম খান কেষ্টর সঙ্গে জেলা কমিটির বৈঠকে উপস্থিত রয়েছেন।

৬ সেপ্টেম্বর নানুরে এক ধর্মীয় অনুষ্ঠান চলাকালীন তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা গুলি-বোমা সহ বিজেপি কর্মীদের ওপর হামলা চালায় বলে অভিযোগ। ঘটনাস্থলে গুলিবিদ্ধ হন স্বরূপ গড়াই। এরপর নানুর থেকে ঘুরে এসে অনুপম দাবি করেন, ওই এলাকায় লোকসভা ভোটে বিজেপি লিড নিয়েছিল বলেই ভয়ের রাজনীতি কায়েম করতে চাইছে বিজেপি। চিকিৎসার জন্য কলকাতায় নিয়ে এলেও ইতিমধ্যেই মৃত্যু হয়েছে স্বরূপ গড়াইয়ের। এই খুনের ঘটনায় স্থানীয় তৃণমূল নেতা তথা জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ কেরিম খানকে কাঠগড়ায় তোলেন অনুপম। কেরিমের নামে অভিযোগও দায়ের হয়। কিন্তু তারপর থেকে কেরম ‘পলাতক’ বলে দাবি পুলিশের।

অন্যদিকে এই ঘটনার পরের দিন অর্থাৎ ৭ সেপ্টেম্বর অনুব্রত মণ্ডলের সঙ্গে বৈঠকে বসে জেলা কমিটি। যেই ছবি নিজের পেজ থেকে ফেসবুকে পোস্ট করেন মৎস্য মন্ত্রী চন্দ্রনাথ সিং। আর সেই বৈঠকেই দেখতে পাওয়া যায় স্বরূপ গড়াই খুনে মূল অভিযুক্ত কেরিম খানকে। চন্দ্রনাথে পোস্টের স্ক্রিনশট নিয়ে নিজের ফেসবুক প্রোফালে তা পোস্ট করে অনুপম হাজরা। সঙ্গে অভিযোগ করেন, খুনের ঘটনায় নিরপেক্ষ তদন্ত করছে না পুলিশ। স্বরূপ গড়াইয়ের পরিবারের সুরে তিনিও এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here