FotoJet1197

ডেস্ক: বলিউডে বিয়ের মরশুম যেন শেষ হচ্ছেই না। তালিকায় নাম জড়াচ্ছে একে একে হেভিওয়েট জুটির। আর বিবাহবন্ধনেও আবদ্ধ হতে দেখা যাচ্ছে তাঁদের। এবার সেই তালিকায় নতুন করে জল্পনা জুগিয়েছে অর্জুন কাপুর ও মালাইকা আরোরার নাম। সূত্রের খবর, সবার আলেখ্যে গির্জাতে গিয়ে বিয়ে করার পরিকল্পনা করছে বলে জানা গিয়েছে। কিন্তু কিছুদিন আগেই মালাইকাকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, এটা পুরোটাই মিডিয়ার রটানো ঘটনা। সূত্রের খবর, সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে আগামী ১৯ শে এপ্রিল গির্জাতে বিয়ে সারবেন অর্জুন-মালাইকা। জানা গিয়েছে মালাইকার খুব কাছের বন্ধু ও পরিবারের সদস্য ছাড়া অন্য কাউকে উপস্থিত থাকতে দেখা যাবে না।

মালাইকার প্রিয় দুই বান্ধবী করিনা কাপুর খান ও করিশ্মা কাপুর খানকেও নাকি উপস্থিত থাকতে দেখা যাবে। অপরদিকে অর্জুনের প্রিয় বন্ধু দীপিকা পাডুকোন ও রণবীর সিংকে উপস্থিত থাকতে দেখা যাবে বলেও জানা গিয়েছে। যদিও মালাইকা বা অর্জুন কাউকেই মুখ খুলতে দেখা যাচ্ছে না। এমনকি তাঁর পরিবারের তরফ থেকেই আনুষ্ঠানিকভাবে কিছুই জানানো হয়নি। কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে মালাইকা জানিয়েছিলেন, ”এটা পুরোটাই মিডিয়ার রটানো খবর। এর জন্য মিডিয়া নিজেই দায়ী।”

 

পাশাপাশি অর্জুনের সঙ্গে প্রেমের বিষয়ে মালাইকা জানিয়েছিলেন, ”আমার মনে হয় প্রত্যেক মানুষের মানসিক বদলের প্রয়োজন। ভালোবাসার ক্ষেত্রে যার সঙ্গে আপনার মনের মিল হয় তাঁর সঙ্গেই থাকুন। যদি জীবনে ভালো থাকতে চাও মনের মানুষ যতদিন না পাচ্ছো সিঙ্গেল থাকো।” যদিও অর্জুন বা মালাইকা কাউকেই প্রকাশ্যে উভয়ের সম্পর্ক নিয়ে মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু হাত ধরে বিদেশে বেড়াতে যাওয়া কিংবা রাতে পার্টি করে বাড়ি ফেরা সবটাই হয় অর্জুন ও মালাইকার মধ্যে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here