FotoJet1268

ডেস্ক: বলিউডের অন্যতম হট সুন্দরিদের মধ্যে জনপ্রিয় মুখ মালাইকা আরোরা। তাঁর হটনেসের ঝলক বেশ জনপ্রিয় সোশ্যাল মিডিয়াতে। নিজের স্টাইলের জন্য সোশ্যাল মিডিয়াতে সর্বদাই চর্চা থাকেন মালাইকা। তাঁর সম্পর্ক কিংবা ইনস্টাগ্রাম পোষ্ট সবকিছু নিয়েই সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় মুখ মালাইকা। কিন্তু এই জনপ্রিয়তাই বাঁধ সেধেছে তাঁর কাছে। মালাইকা আপাতত মলদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত। সূত্রের খবর, তিনি নাকি মলদ্বীপে ব্যাচেলার পার্টি দিচ্ছেন এখন। সেখানেই সমুদ্রের ধারে বিকিনি পরে ছবি দিয়েছিলেন মালাইকা। গতকাল সেই ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই সমালোচনার স্বীকার হন মালাইকা।

বিকিনি পরে ছবি দেওয়ার জন্য নেটিজেনদের কু-নজরে পড়তে হয়েছে তাঁকে। কিন্তু এই ঘটনার জন্য চুপ করে বসে থাকেননি মালাইকা। নেটিজেনদের উদ্দেশ্যে পাল্টা দিয়েছেন তিনি। কার্যত মুখের উপর ঝামা ঘষে দেওয়ার মত কথা বলেছিলেন মালাইকা। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীদের পোশাক নিয়ে বারবার নানা কুরুচিকর মন্তব্য করতে দেখা যায় নেটিজেনদের। কখনও তাপসী আবার কখনও বিদ্যা বালন কিংবা রাধিকা আপ্তে। কেউ বাদ পড়েননি নীতি পুলিশের নজরদারি থেকে।

 

অপরদিকে মালাইকা এবং অর্জুনের বিয়ে নিয়ে নানা কথা শোনা যাচ্ছে বলিউডের অন্দরমহলে। সূত্রের খবর, আগামী ১৯ এপ্রিল নাকি খৃষ্টান মতে বিবাহ সম্পন্ন হবে দু’জনের। সূত্রের খবর, অর্জুন ও মালাইকার বিয়েতে উপস্থিত থাকতে দেখা যাবে করিনা কাপুর খান, করিশ্মা কাপুর খান, রণবীর সিং ও দীপিকা পাডুকোন। যদিও তাঁদের বিয়ে নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই জানা যায়নি এখনও পর্যন্ত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here