বিচ পার্টিতে মেতে উঠেছেন দিশা-আদিত্য, ‘মালাং’-র ফার্স্ট লুক এল সামনে

0
kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: মোহিত সুরি পরিচালিত ‘মালাং’ ছবির ফার্স্ট লুক এল প্রকাশ্যে। যেখানে আদিত্য রায় কাপুর এবং দিশা পাটানিকে সমুদ্র সৈকতের ধারে পার্টি করতে দেখা যাচ্ছে। নাচ-গানে মগ্ন দিশা-আদিত্য। সোশ্যাল মিডিয়ায় ছবির ফার্স্ট লুক সামনে আসতেই তা ভাইরাল হয়ে যায়। দিশা এবং আদিত্য ছাড়াও রয়েছেন অনিল কাপুর, কুণাল খেমু।

 

View this post on Instagram

 

Magic in the air #Malang is our hearts! Happy birthday @adityaroykapur

A post shared by disha patani (paatni) (@dishapatani) on

 ছবিতে দেখা যাচ্ছে, দুই তারকা একেবারে পার্টি মুডে রয়েছেন। বিচে তাঁরা পার্টি করছেন। তবে এই প্রথমবার কোনও ছবিতে আদিত্যর সিক্স প্যাক দেখা গিয়েছে। অন্যদিকে, দিশা পড়েছেন হোয়াইট টপ এবং স্কার্ট। তবে শ্যুটিং চলাকালীন বেশ কিছু ভিডিয়ো অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন। হেয়ার- মেকআপ থেকে শুরু করে ড্রেস, সমস্ত কিছুই অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন। শ্যুটিং চলাকালীন তিনি চোটও পান বলে জানা যায়। তবে ‘মালাং’ ছবি নিয়ে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন কুণাল খেমু।

 

কুণাল জানান, ‘এটি একটি অসাধারণ ছবি। অনেক রং দেখা যাবে। আমি একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছি। আমি খুব খুশি যে এই ছবিতে অনিল কাপুরের সঙ্গে কাজ করতে পারছি। সবসময়েই আমি অনিল স্যারের ফ্যান ছিলাম এবং এখনও রয়েছি। এদিকে, ‘কলঙ্ক’-এ আদিত্যের সঙ্গে কাজ করেছি। সবথেকে মজাদার বিষয় হল, আমার প্রথম ছবি ‘কলিযুগ’-র পরিচালক মোহিত সুরির সঙ্গে আরও একবার কাজ করার সুযোগ পেয়েছি।’ ছবিটি ২০২০-র ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here