মানুষ এখন বড়পর্দায় নগ্নতা দেখতে চায়: মল্লিকা সারাওয়াত

0
108

মহানগর ওয়েবডেস্ক: বলিউডে একাধিক বোল্ড সিনেমাতে অভিনয় করার মাধ্যমে জনপ্রিয়তা পান মল্লিকা শারাওয়াত। প্রাথমিক ভাবে ‘গুরু’ কিংবা ‘থ্যাঙ্ক ইউ’ সিনেমাতে আইটেম গানে নাচতেও দেখা গিয়েছে তাঁকে। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন মূলত বলিউডে আইটেম গান কিংবা বোল্ড সিনেমাতে অভিনয় করে তাঁর বাইরের জগৎ-টা নষ্ট হয়ে গিয়েছে। ২০০৩ সালে বলিউডে পা রাখেন মল্লিকা। বলিউডে কিংবা ইন্টারন্যাশানাল গত ভাবে কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু ২০১৫ সালের পর কার্যত বলিউড থেকে একেবারেই হারিয়ে গিয়েছেন মল্লিকা। এখন তিনি আমেরিকা কিংবা প্যারিসে রয়েছেন বেশ কিছু কাজ নিয়ে।

মল্লিকা এই বিষয়ে জানিয়েছেন, ”প্রত্যেক মানুষের ছুটির প্রয়োজন। তবে আমি শুধু চাই নি ধুলোয় মাখা শ্যুটিং সেটে সারা জীবন কাটাই। জীবনে আরও অনেক কিছু করার আছে কিংবা শেখার আছে। তাই বলিউড ছেড়ে বেড়িয়ে এসে বাইরে নানা কাজ করছি আমি। বলিউডে থেকে আমার মনে হত কুয়োর ব্যাঙ আমি। মানুষ এখানে থেকে মনে করে পৃথিবীতে বলিউড ছাড়া যেন কিছুই নেই।” তিনি এও জানিয়েছেন বলিউডে না থাকাতে তাঁর ক্ষতি কিছুই হয় নি অনেক উপকার হয়েছে এটা বলাই যায়। বলিউডে তাঁকে গ্ল্যাম গার্লের ট্যাগ দেওয়া হয়েছিল কারণ বড়পর্দাতে মল্লিকা মূলত নগ্নতার দৃশ্যতেই অভিনয় করতেন।

সেই বিষয়ে মল্লিকা জানান, ”বলিউড আমার কাছে খুবই ভালো ছিল। চারিদিকে লোকে বিচার করত আমাকে। আমার সিনেমা যেমন মার্ডার খুবই জনপ্রিয় হয়েছিল সেই সময়। তখন চুমু খাওয়া কিংবা নগ্নতা দেখানোর মানে বিশাল কিছু হয়ে গেল। কিন্তু আজকালকার দিনে বলিউডে নগ্নতাই মূল বিষয়বস্তু হয়ে গিয়েছে। মানুষ এখন সেটা দেখতেই অভ্যস্ত হয়ে গিয়েছে। কেউ অভিযোগ করে না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here