mamata
সভা থেকে অভিনেত্রীর পাশে থাকার বার্তা দেন মমতা।
mamata
সভা থেকে অভিনেত্রীর পাশে থাকার বার্তা দেন মমতা।

নিজস্ব সংবাদদাতা, মহানগর ২৪x৭: ‘বাংলায় এসে ধমকালে মুখে প্লাস্টার দিয়ে আটকে দেব’ মঙ্গলবার পুরুলিয়ার হুটমুড়ার জনসভা থেকে নাম না করে বিজেপিকে একহাত নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিনেত্রী সায়নী ঘোষ ও বিজেপি নেতা তথাগত রায়ের টুইট বাকযুদ্ধ প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বললেন, ‘অভিনেত্রী সায়নী ঘোষকে ধমক দিচ্ছে বিজেপি। ক্ষমতা থাকলে গায়ে হাত দিয়ে দেখান। বাংলায় ধমকানো যাবে না, মুখে লিউকোপ্লাস্ট লাগিয়ে দেব।’

মঙ্গলবার পুরুলিয়ার জনসভা থেকে কার্যত অভিনেত্রী সায়নী ঘোষের পাশে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী বললেন, ‘টালিগঞ্জ এবং বাংলাকে আক্রমণ করা যাবে না। বাক স্বাধীনতা আছে, মানুষ কথা বলতেই পারেন’।

প্রসঙ্গত, অভিনেত্রী সায়নী ঘোষ ও বিজেপি নেতা তথাগত রায় টুইট বাকযুদ্ধ থেকে শুরু হয় ঘটনার সূত্রপাত। এরপর ২০১৫ সালে সায়নীর এক টুইট ইস্যু তুলে তাঁর বিরুদ্ধে আইনের দ্বারস্থ হন তথাগত রায়। এরপর থেকেই সায়নী ঘোষের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় লাগাতার কটুক্তি। এমনকি ধর্ষণের হুমকিও দেওয়া হচ্ছে বলে অভিযোগ।

শুধু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নন, সায়নী ঘোষের পাশে দাঁড়িয়েছেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষ দস্তিদারও। টুইটে তিনি লেখেন, ‘লজ্জাজনক ঘটনা। বিজেপি যুব মোর্চার নির্দেশে বাঙালি অভিনেত্রীকে ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে। যার তীব্র নিন্দা জানাই। সায়নী ঘোষের সঙ্গে রয়েছি আমরা’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here