kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: ব্রিগেডের সভায় উপস্থিত হয়ে নরেন্দ্র মোদির হাত ধরে বিজেপিতে যোগদান করেছিলেন মিঠুন চক্রবর্তী। সেই দিন তাকে ব্রিগেডের মঞ্চে বলতে শোনা যায়, ‘আমি জাত গোখরো। এক ছোবলেই ছবি’। তার সেই বক্তব্য ভোটের ময়দানে ব্যাপক জনপ্রিয় হয়। বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে তিনি প্রার্থীদের সমর্থনে একাধিক জায়গায় রোড-শো থেকে শুরু করে জনসভা করছেন। প্রতিটি জনসভায় তিনি নিয়ম করে তার সেই ব্রিগেডে বলা সংলাপ আবারও বলছেন।

​মিঠুন চক্রবর্তীর বলা, ‘আমি জাত গোখরো। এক ছোবলেই ছবি’। সেই সংলাপকে এবার কটাক্ষ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। পঞ্চম দফার নির্বাচনের আগে হাবড়ায় জনসভা করেন তিনি। সেই সভায় তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘সিনেমার গোখরো আর বাস্তবের গোখরোর মধ্যে পার্থক্য অনেক। রিয়েল লাইফে কামড়ালে এক ছোবলে ছবি। সিনেমার গোখরো দেখেছো। বাস্তবের গোখরো দেখোনি। ছেলেকে বাঁচাতে আজ মিথ্যা কথা বলছেন উনি।’ নাম না করে মিঠুন চক্রবর্তীর এই ভাবে নিশানা করে আক্রমণ করেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

​রাজ্যে এই মুহূর্তে বেড়ে চলা করোনা সংক্রমণ নিয়েও এদিনের সভায় মুখ খোলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বর্তমান পরিস্থিতির জন্য নরেন্দ্র মোদি ও অমিত শাহকে একযোগে আক্রমণ করেন তিনি। মমতা বলেন, উত্তরপ্রদেশ, গুজরাট-সহ বিভিন্ন রাজ্যে হু হু করে বাড়ছে করোনা সংক্রমণ। আর বাংলায় ভোট করাতে ওইসব রাজ্য থেকে বহিরাগতদের নিয়ে আসছে বিজেপি। তারাই এখানে করোনা ছড়াচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here