kolkata news

 

নিজস্ব প্রতিনিধি: আগামী শনিবার শেষ দফার ভোট। এই দফার প্রচারের শেষ লগ্নে আজ বৃহস্পতিবার চারটি সভা করার কথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের। প্রথম দুটি সভা হয়ে গিয়েছে হুগলির বলাগড় ও শ্রীরামপুরে। পরের সভাটি করেন হাওড়ার ডোমজুড়ে। এরপর বিকেলে দিনের শেষ সভাটি করবেন বেহালায়। প্রতিটি সভায় তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে তীব্র ভাষায় আক্রমণ করেন। একইসঙ্গে কেন্দ্রীয় বাহিনী ও কমিশনকেও আক্রমণ করেন তিনি।

​শ্রীরামপুরের সভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘আমাকে দিল্লি কা লাড্ডু দেখাবেন না। গুজরাটের ধোকলা আর কলকাতার রসগোল্লা এক হয় নাকি? মনে রাখবেন ক্যাশ আর গ্যাস এক হয় না। ক্যাশ দিয়ে ভোট কেন হয়। আর বিনা পয়সায় গ্যাস দাও, বলুন। ওরা সব ব্যাঙ্ক বন্ধ করে দিয়েছে। কোথায় যাবেন আপনি? এদের হঠান। ইকোনমি ডিজাস্টার, দুঃশাসন, দুর্যোধনের দল কোথাকার। ব্যাঙ্কে টাকা চাইতে গেলে আপনাকে খানিকটা গোমূত্র দিয়ে দেবে। তাই ভেবে ভোট দেবেন।

​এরপর তার সরকার কী কী উন্নয়ন করেছে, সেই ফিরিস্তি তুলে ধরেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, গত পাঁচ বছর আমরা কী করিনি বলতে পারেন! আমরা তিন বছরের জন্য স্বাস্থ্যসাথী করে দিয়েছি। নায্যমূ্ল্যে ওষুধের দোকান তৈরি করা হয়েছে। স্বাস্থ্যসাথী যাঁরা পাননি, তাঁদের কার্ড দুয়ারে দুয়ারে পৌঁছে দেব। চাষিভাইরা পাঁচ হাজার নয়, দশ হাজার টাকা করে পাবেন। প্রতিবছর দ্বাদশ শ্রেণির ছেলেমেয়েদের দশ হাজার টাকার স্মার্টফোন দেওয়া হবে। ছেলেমেয়েরা নিজেরা পড়াশোনা করে বড় হবে। কারও কাছে হাত পাতবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here