kolkata news

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: করোনা পরিস্থিতির মোকাবিলায় বিরোধীদের দাবি মেনে এবার সর্বদল বৈঠকের ডাক দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী সোমবার নবান্নে ওই বৈঠক হবে বলে মুখ্যমন্ত্রী নিজেই জানিয়েছেন। বর্তমান পরিস্থিতির প্রেক্ষিতে ঐদিন নবান্নে রাজ্য মন্ত্রিসভার বৈঠক স্থগিত রাখা হয়েছে।সর্বদল বৈঠকে পরিস্থিতি মোকাবিলায় মুখ্যমন্ত্রী সব রাজনৈতিক দলের প্রতিনিধিদের সাহায্য চাইতে পারেন বলে প্রশাসনিক সূত্রে খবর। একইসঙ্গে করোনা নিয়ন্ত্রণে রাজ্য সরকার যেসব পদক্ষেপ নিয়েছে তাও তাদের জানানো হবে।

অন্য কোন কিছু না ভেবে এখন সব রাজনৈতিক দলের মূল লক্ষ্য মারণ করোনাভাইরাসকে আটকানো। সেই লক্ষ্যেই গতকাল সব রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে বৈঠক করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পিছিয়ে নেই এই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। গতকালের বৈঠকের পর করোনা পরিস্থিতি টাকাতে এবার সর্বদল বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী। আগামী সোমবার নবান্নের বৈঠক ডেকেছেন তিনি। সূত্রের খবর ওইদিনই রাজ্য মন্ত্রিসভার বৈঠক হওয়ার কথা ছিল। কিন্তু এখন যা পরিস্থিতি তাকে করোনা ভাইরাস কে গুরুত্ব দিচ্ছেন সকলে। সেই প্রেক্ষিতে ওই বৈঠক বাতিল করে সর্বদল বৈঠক ডাকা হয়েছে বলে খবর।

শেষ পাওয়া খবর অনুযায়ী ভারতে এখন করুন আক্রান্তের সংখ্যা ২৭০, মৃত্যু হয়েছে ৫ জনের। এতদিন পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা ছিল শূন্য। আতঙ্ক বেড়েছে তার কারণ এখন বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা ৩। সমগ্র পরিস্থিতিকে মাথায় রেখে মুখ্যমন্ত্রী মমতার নেতৃত্বে এই সর্বদল বৈঠক যে ভীষণ গুরুত্বপূর্ণ তা আর বলার অপেক্ষা রাখে না।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here