Home Featured এখনও হাসপাতালে সাধন পাণ্ডে, দেখতে গেলেন মুখ্যমন্ত্রী

এখনও হাসপাতালে সাধন পাণ্ডে, দেখতে গেলেন মুখ্যমন্ত্রী

0
এখনও হাসপাতালে সাধন পাণ্ডে, দেখতে গেলেন মুখ্যমন্ত্রী
Parul

মহানগর ডেস্ক: এখনও অসুস্থ রাজ্যের সুরক্ষা দফতরের মন্ত্রী সাধন পাণ্ডে। ভর্তি রয়েছেন বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। এবার তাকে দেখতে উপস্থিত হলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

 

মানিকতলার বিধায়ক সাধন পাণ্ডে শুক্রবার রাতের দিকে হঠাৎ অসুস্থ বোধ করায় সেই রাতেই তাঁকে বাইপাসের ধারের হাসপাতালে ভর্তি করানো হয়। পরিবার সূত্রে খবর, তাঁর শারীরিক অবস্থা খুব একটা ভালো নয়। তাঁর ফুসফুসে রয়েছে সংক্রমণ। রক্তচাপ ও হার্টবিটও অনিয়মিত।

 

 অসুস্থতা নিয়ে সামাজিক মাধ্যমে গুজব ছড়ানো হচ্ছে, একটি বিবৃতি দিয়ে এমনটাই দাবি করলেন সাধন পাণ্ডের মেয়ে শ্রেয়া পাণ্ডে।

এই বিবৃতিতে তিনি বলেন,“কিছু সোশ্যাল মিডিয়া তে আমার বাবার সম্পর্কে ভিত্তিহীন ভুল খবর ছড়ানো হয়েছে। এটি আমার পরিবার ও আমার বাবার অনুগামীদের বেদনাহত করেছে। এই বিষয়ে অনবরত ফোন আসছে । দয়া করে এ জাতীয় জিনিস রটনা থেকে বিরত থাকুন। এটি সংবেদনশীল সময় এবং আমরা জানি যে আপনারা চিন্তিত, তাঁর শীঘ্রই সুস্থ হয়ে ওঠার জন্য আমাদের কেবল আপনাদের প্রার্থনা দরকার।’ তিনি আর‌ও জানান, তাঁর বাবা একজন যোদ্ধা, সকলের জন্য উনি আবার সুস্থ হয়ে উঠবেন। সকলকে তাঁর বাবার জন্য প্রার্থনা করার অনুরোধও করেছেন তিনি।

তিনি আরও বলেন, ‘অনেকেই চিন্তা প্রকাশ করেছেন বাবাকে নিয়ে । সবাইকে বলছি ওনার জন্য প্রার্থনা করুন। কিন্তু ভুয়ো খবর ছড়াবেন না। ‘

 

 শ্বাসকষ্টজনিত সমস্যার কারণেই হাসপাতালে ভর্তি করা হয় সাধন পাণ্ডেকে। আপাতত সেখানেই চিকিৎসারত তিনি। প্রসঙ্গত, এর আগেও শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি তবে সেই সময় সুস্থ হয়ে বাড়ি ফেরেন মন্ত্রী।

সাধন পাণ্ডের দ্রুত আরোগ্য কামনা করে একটি টুইটও করেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।টুইটে তিনি লিখেছেন, ‘বর্ষীয়ান নেতা সাধন পাণ্ডে গভীর সঙ্কটজনক। যা অত্যন্ত উদ্বেগের বিষয়। অচেতন। যন্ত্রসমর্থন চলছে। সোমবার MRI হওয়ার কথা। মস্তিষ্কের অবস্থা চিকিৎসকদের কাছে স্পষ্ট নয়। ঈশ্বরের কাছে তাঁর আরোগ্য কামনা করি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here