ডেস্ক: আবারও একবার আদালত মুখো হওয়ার পরিকল্পনা করেছিলেন দিলীপ ঘোষরা। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এক চালে সেই পরিকল্পনা মাঠেই মারা গেল।

পঞ্চায়েতের আগেই রাজ্যে কর্মীদের গতিপথ ঠিক করতে বঙ্গ সফরে আসছেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। সেই উপলক্ষ্যে আগামী ৯ এপ্রিল কলকাতার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে সভা করার জন্য রাজ্য সরকারের অনুমতি চেয়েছিল বিজেপি। কিন্তু বিজেপির আশঙ্কা ছিল গতবারের মতো এইবারও সভার অনুমতি মিলবে না। শঙ্কা সত্যি করে বিজেপি সভাপতি দিলীপ ঘোষ জানান, সরকারি দফতর দফতর সূত্রে তিনি জেনেছেন ওইদিন ক্রীড়া কর্মসুচী রয়েছে তাই অনুমতি পাওয়া যাবে না। তারপর থেকেই বিকল্প জায়গা খোঁজার পাশাপাশি আদালতের দ্বারস্থ হওয়ার কথাও জানান তিনি।

মনে করা হচ্ছিল এই বিষয়টি নিয়েও বিজেপি-তৃণমূলের বিরোধীতা অনেক দূর গড়াবে। কিন্তু কোথায় কী! জল বেশি ঘোলা হওয়ার আগেই বিতর্কের বলকে স্ট্রেট ব্যাটে খেলে মাঠের বাইরে ফেলে দিলেন তৃণমূল সুপ্রিমো। রাজ্যের বিরুদ্ধে বিজেপির সমস্ত অভিযোগকে নস্যাৎ করে অভিনবের সৌজন্যের প্রমাণ দিয়ে নেতাজি ইন্ডোরে বিজেপিকে সভা করার অনুমতি দিয়ে দিলেন মমতা। দলনেত্রীর নির্দেশেই ক্রীড়া দফতর সভাটিকে গ্রিন সিগন্যাল দিয়েছে বলে জানা দিয়েছে।

পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখেই অমিতের সভার অনুমতি না মেলার ইস্যুকে সামনে রেখে বাজার গরম করতে উঠেপড়ে লেগেছিল বিজেপি। কিন্তু বাজার গরম হওয়ার আগেই তাতে জল ঢেলে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here