ডেস্ক: লোকসভা নির্বাচনে দোরগোড়ায় এসে পড়তেই লন্ডন থেকে গ্রেফতার হয়েছেন আর্থিক তছরুপে অভিযুক্ত ব্যবসায়ী নীরব মোদী। তবে এই ঘটনায় নীরব মোদীর সঙ্গে মোদী সরকারের বোঝাপড়া রয়েছে বলে মনে করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার নবান্ন থেকে বেরোনর সময় তিনি বলে দিলেন, নীরব মোদীর গ্রেফতারি একটা ‘গটআপ কেস’।

প্রায় ১৪ হাজার কোটির আর্থিক তছরুপে অভিযুক্ত নীরবকে এদিন লন্ডন থেকে গ্রেফতার করে ব্রিটিশ প্রশাসন। সোমবারই তাঁর বিরুদ্ধে লন্ডনের ওয়েস্ট মিনিস্ট্রির বিশেষ আদালত থেকে জারি করা হয়েছিল গ্রেফতারি পরোয়ানা। তারপর যেরকমটা মনে করা হয়েছিল, হল সেরমকই। প্রায় ১৭ মাস আত্মগোপন করে থাকার পর অবশেষে আজ লন্ডনে গ্রেফতার হন নীরব মোদী। এদিন দুপুরেই খবর আসে, মঙ্গলবার রাতেই নাকি লন্ডন থেকে গ্রেফতার করা হয়েছে নীরবকে। এমনকি তাঁর জামিনও মঞ্জুর করা হয়নি। ফলে আপাতত জেলেই থাকতে হচ্ছে পলাতক এই হীরে ব্যবসায়ীকে।

তবে পুরো ঘটনার পিছনেই গভীর রাজনৈতিক ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন মমতা। তাঁর মতে, পুরো গ্রেফতারির ঘটনাই আসলে সাজানো। এই প্রসঙ্গে মমতা বলেন, এটা নির্বাচনী গিমিক। ‘নীরব মোদীর গ্রেফতারি একটা চাল। গটআপ গেম। ভোটের আগে থেকে সব সাজিয়ে রাখা ছিল। তুমি রবে নীরবে। আসলি যো ছুপা রুস্তম হ্যা নিকাল গেয়া। ভোট এসেছে তাই নীরব মোদী স্ট্রাইক দেখলাম আমরা। আরও স্ট্রাইক দেখা বাকি আছে। এগুলো ভোটের আগেই সেট করে রাখা থাকে সিনেমার মতো।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here