kolkata bengali news

ডেস্ক: শনিবার মালদায় সভা সেরে গিয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। আগামী ৩ এপ্রিল উত্তরবঙ্গের শিলিগুড়ি ও দক্ষিণবঙ্গে ব্রিগেডে সভা করবেন নরেন্দ্র মোদী। চতুর্দিকে এত হৈচৈ সত্ত্বেও তুলনায় অনেকটাই চুপ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু কেন? লোকসভা তো শিয়রে। ৪২টি আসনে প্রার্থী ঘোষণাও হয়ে গিয়েছে। তা হলে প্রচার শুরু করছেন না কেন দলনেত্রী?

তৃণমূল সূত্রে খবর, আপাতত দলনেত্রী শান্ত রয়েছেন ঠিকই। কিন্তু বেশিদিন নয়। এত দিন চলছিল প্রচারের রোডম্যাপ চূড়ান্ত করার কাজ। সেটা আপাতত শেষ। একবার প্রচারে নেমে পড়লে থামবেন না মুখ্যমন্ত্রী। একটানা ৪০ দিন প্রচারের ঝড় তোলার পরিকল্পনা রয়েছে তাঁর। তৃণমূল সূত্রে খবর, প্রত্যেকটি লোকসভা আসনে দুটি করে সভা করবেন মমতা। একটানা প্রায় ৯০টি সভা করার পরিকল্পনা রয়েছে।

এখানেই শেষ নয়। বিজেপি যেমন প্রচারের জন্য নরেন্দ্র মোদী ছাড়াও অমিত শাহ বা যোগী আদিত্যনাথের মত নেতাদের আমদানি করছে। একই ভাবে মমতা নিজে প্রধান মুখ হলেও দলের অন্যান্য নেতাদেরও নামিয়ে দেবেন জেলায় জেলায়। যার মধ্যে বিশেষভাবে নাম রয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়, শুভেন্দু অধিকারীর। এছাড়াও তৃণমূলের বাকি মন্ত্রীরা যেমন অরূপ বিশ্বাস ও সুব্রত বক্সিরাও পাল্লা দিয়ে প্রচারে নামবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here