corona news

মহানগর ওয়েবডেস্ক: করোনাভাইরাস পরিস্থিতি সামাল দিতে দেশজুড়ে লকডাউন ঘোষণা করেছে কেন্দ্রীয় সরকার। এই সিদ্ধান্তের ফলে দেশের নানা জায়গায় আটকে পড়েছেন বাংলার অনেক মানুষ। তাদের সকলকে এ রাজ্যে ফিরিয়ে আনার সবরকম ব্যবস্থা করছে সরকার, তাদের সকলকে ফিরিয়ে আনা হবেই, এমনই আশ্বাস দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন টুইট করে মুখ্যমন্ত্রী জানান, রাজ্য সরকারের তরফে সেই সমস্ত মানুষদের সবরকম সাহায্য করা হবে যারা লকডাউনে রাজ্যের বাইরে আটকে পড়েছেন। বাংলার কোন মানুষ যেন আশা না হারান, আমি আপনাদের সঙ্গে আছি। এই কঠিন সময় আমরা একসঙ্গে কাটিয়ে উঠব। তিনি আরো জানিয়েছেন, এই গোটা বিষয়ে রাজ্য সরকারি আধিকারিকদের উপযুক্ত ব্যবস্থা নেওয়ার নির্দেশ তিনি ইতিমধ্যেই দিয়েছেন। খুব শীঘ্রই এই বিষয়ে পদক্ষেপ করা হবে বলে আশ্বাস মমতার।

মুখ্যমন্ত্রীর কথায়, তিনি নিজে গোটা পরিস্থিতির দিকে নজর রাখছেন এবং কোন কসুর তিনি বাকি রাখবেন না বাংলার মানুষদের সাহায্যের ক্ষেত্রে। রাজস্থানে আটকে থাকা এই রাজ্যের পড়ুয়াদের উদ্দেশ্যে তিনি বলেন, খুব শীঘ্রই তাদের ঘরে ফিরিয়ে আনা হবে, সেই প্রক্রিয়া ইতিমধ্যেই শুরু করে দিয়েছে রাজ্য সরকার। কিছুদিন আগে রাজস্থানে আটকে পড়া এই ছাত্র-ছাত্রীদের ফিরিয়ে আনতে মমতা বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখেছিলেন কংগ্রেস সাংসদ অধীর রঞ্জন চৌধুরীও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here