kolkata news

মহানগর ওয়েবডেস্ক: আগামীকাল তিন দিনের জন্য উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। করোনার পরিস্থিতি শুরু হওয়ার পর এই প্রথম জেলা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী।

২৯ এবং ৩০ সেপ্টেম্বর দু’দিন শিলিগুড়ির উত্তরকন্যা থেকে উত্তরবঙ্গের ৫ জেলার সঙ্গে প্রশাসনিক বৈঠক করবেন তিনি। ২৯ তারিখ আলিপুরদুয়ার এবং জলপাইগুড়ি জেলা প্রশাসনের সঙ্গে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে বৈঠক হবে। ৩০ তারিখ দার্জিলিং, কালিমপঙ এবং কোচবিহারের সঙ্গে বৈঠক হবে। এই বৈঠকের মুখ্যমন্ত্রীর সঙ্গে উপস্থিত থাকবেন মুখ্যসচিব রাজীব সিনহা, স্বরাষ্ট্র সচিব আলাপন বন্দ্যোপাধ্যায়, ভূমি দপ্তরের প্রধান সচিব মনোজ পান্থ, পূর্ত দপ্তরের অতিরিক্ত মুখ্য সচিব নবীন প্রকাশ, কৃষি দপ্তরের অতিরিক্ত মুখ্য সচিব সুনীল গুপ্তা এবং স্বাস্থ্য সচিব নারায়ন স্বরূপ নিগম।

জেলা প্রশাসনিক বৈঠক ছাড়াও বিভিন্ন প্রকল্পের উদ্বোধন করার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। উত্তরকন্যা থেকেই এই কর্মসূচি গুলি অনুষ্ঠিত হবে বলে নবান্ন সূত্রে খবর। পাশাপাশি মুখ্যসচিব পদের দায়িত্ব রদ বদলের অনুষ্ঠানটিও উত্তর কন্যা হওয়ার সম্ভাবনা রয়েছে বলে নবান্ন সূত্রে খবর। বর্তমান মুখ্য সচিব রাজীব সিনহা ৩০ সেপ্টেম্বর অবসর নেবেন।মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ থেকে ফেরার কথা পয়লা অক্টোবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here