kolkata news

নিজস্ব প্রতিনিধি : টিএমসি কোম্পানিকে ভাইপোকে দিয়ে দেওয়ার পরিকল্পনা করছেন তৃণমূল নেত্রী। সোমবার এই ভাষায়ই মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দোসরা মে তৃণমূলের বিদায় নিশ্চিত বলেও বর্ধমানের জনসভায় মন্তব্য করেন মোদি।

তৃণমূল নেত্রী ও তাঁর ভাইপো যুব তৃণমূল নেতা অভিষেককে এদিনও ফের একহাত নিলেন প্রধানমন্ত্রী। এদিন বর্ধমানে দলীয় প্রার্থীদের সমর্থনে আয়োজিত সভায় মোদি ফের একবার মমতা ও অভিষেককে আক্রমণ শানান। মোদি বলেন, টিএমসি কোম্পানিকে ভাইপোকে দেওয়ার পরিকল্পনা করেছেন তৃণমূল নেত্রী। শীতলকুচিতে নিরাপত্তী বাহিনীর গুলিতে মৃত্যু হয় চার ভোটারের। এদিন সেই প্রসঙ্গে মোদি বলেন, দিদি ভাইপোর হিংসার খেলা চায় না বাংলা। বাংলা চায় শিক্ষা, উন্নয়ন, সুশাসন। চার দফার ভোট শেষ হয়েছে। এতেই বিজেপি সেঞ্চুরি করে ফেলেছে বলেও দাবি মোদির। তিনি বলেন, চতুর্থ দফার নির্বাচন শেষ হয়েছে। ইতিমধ্যেই বিজেপি সেঞ্চুরি হাঁকিয়েছে। দিদির টিমকে মাঠ থেকে বের করে দেওয়ার আহ্বানও জানান মোদি। তিনি বলেন, দোসরা মে তৃণমূল বিদায় নিশ্চিত। আর একবার তৃণমূল গেলে আর ফিরবে না। মোদি বলেন, বাম, কংগ্রেস গিয়েছে, ফেরেনি। তৃণমূলও ফিরবে না। দিদির শাসনে রাজনৈতিক খুন হচ্ছে বলেও অভিযোগ করেন মোদি।

রাজ্যে পরিবর্তনের জন্য জনগণের ওপরই ভরসা মোদির। তিনি বলেন, জনতা ভগবান। গণতন্ত্রে মানুষই শেষ কথা বলে। বাংলা নববর্ষে দিদির যাওয়ার কাউন্টডাউন শুরু হয়ে যাবে বলেও মন্তব্য করেন প্রধানমন্ত্রী। শীতলকুচির ঘটনায় বাহিনীর বিরুদ্ধে উসকানি দেওয়ার অভিযোগও তোলেন মোদি।   

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here