Home Featured ডেস্টিনেশন দিল্লি, এবার রাজধানীতেও শোনা যাবে অমর একুশের ভাষণ!

ডেস্টিনেশন দিল্লি, এবার রাজধানীতেও শোনা যাবে অমর একুশের ভাষণ!

0
ডেস্টিনেশন দিল্লি, এবার রাজধানীতেও শোনা যাবে অমর একুশের ভাষণ!
Parul

নিজস্ব প্রতিনিধি : ডেস্টিনেশন দিল্লি! তাই এবার রাজধানীতেও শহিদ দিবসের বার্তা পৌঁছে দিতে উদ্যোগী হল তৃণমূল। আগামী ২১শে জুলাই দিনটি প্রতিবারের মতো এবারও তৃণমূল পালন করবে শহিদ দিবস হিসেবে। করোনা আবহে গতবারের মতো এবারও দিনটি পালিত হবে ভার্চুয়ালি। ভাষণ দেবেন তৃণমূল নেত্রী স্বয়ং। সেই বার্তা দিল্লি পর্যন্ত পৌঁছে দিতে উদ্যোগী হয়েছেন তৃণমূল নেতৃত্ব।

বিধানসভায় আশাতীত সাফল্য লাভ করার পর দিল্লি দখলের স্বপ্ন দেখতে শুরু করেছে তৃণমূল। দেশের বিভিন্ন আঞ্চলিক দলগুলোকে একসূত্রে গ্রথিত করে তৃণমূল সুপ্রিমোকে প্রধানমন্ত্রীর তখতে বসাতে আদাজল খেয়ে লেগেছেন তৃণমূল নেতৃত্ব। এজন্য দু’ দু’বার এনসিপি নেতা শরদ পাওয়ারের সঙ্গে বৈঠকও করেছেন তৃণমূলের পক্ষে প্রশান্ত কিশোর ওরফে পিকে। প্রথমে পিকে একাই বৈঠক করেন পাওয়ারের সঙ্গে। পরে দিল্লিতে পাওয়ারের বাড়িতে ফের হয় বৈঠক। বিভিন্ন আঞ্চলিক দলের ১৫ জন নেতাও উপস্থিত ছিলেন ওই বৈঠকে।

মঙ্গলবার পিকে আবার আলাদা করে বৈঠকে বসেন কংগ্রেস নেতা রাহুল গান্ধি, প্রিয়ঙ্কা গান্ধি বঢরা এবং বেণুগোপালের সঙ্গে। তার পরে ক্রমেই জোরালো হতে শুরু করে মমতার নেতৃত্বে তৃতীয় ফ্রন্টের সম্ভাবনা। রথের দিন রশিতে টান দিয়ে জগন্নাথের কাছে মমতাকে প্রধানমন্ত্রী দেখতে চান বলে প্রার্থণা জানিয়েছেন তৃণমূল নেতা অরূপ রায়।

এই আবহে তৃণমূলকে দিল্লি পৌঁছে দেওয়া ভীষণ জরুরি। ঘাসফুল শিবির সূত্রে খবর, সেই কারণে একুশের ভার্চুয়ালি সভার পুরোটাই লাইভ টেলিকাস্ট হবে দিল্লিতে। দিল্লির তৃণমূল ভবনে বসে দলনেত্রীর মূল্যবান ভাষণ শুনতে পাবেন দলীয় নেতৃত্বও। শুধু তাঁরাই কেন, ভিন দলের যাঁরা মমতার প্রতি আগ্রহী, তাঁরাও যাতে শুনতে পান, তাই এই ব্যবস্থা।          

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here