মহানগর ওয়েবডেস্ক: আগামীকাল মহালয়া। পিতৃপক্ষের অবসান ঘটিয়ে শুরু হবে দেবীপক্ষের। আর কিছুদিনের মধ্যেই শুরু হবে শারদীয়া উৎসব। আর তাঁর মাঝেই আগামীকাল বাংলার মানুষদের জন্য বিশেষ উপহার তুলে দিচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর লেখা কবিতা সোশ্যাল মিডিয়া কিংবা বইয়ের আকারে প্রকাশ পেয়েছে। সেটা কারোর আর অজানা নেই। এবার তাঁর লেখা গানের সংকলন নিয়ে মুক্তি পাচ্ছে অ্যালবাম। যদিও এর আগে সুরুচি সঙ্ঘের জন্য গান লিখতে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তবে এবার তাঁর লেখা একে একে সাতটি গান নিয়ে একটি মিউজিক অ্যালবাম বেরোতে চলেছে বলে জানা গিয়েছে।

আগামীকাল অর্থাৎ ২৮ সেপ্টেম্বর মহালয়ার পুণ্যলগ্নে মুক্তি পেতে চলেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা ৭ টি গান। মূলত, ‘জাগো বাংলা’র উৎসব সংখ্যার উদ্বোধনের দিনই এই গানের অ্যালবামটি মুক্তি পেতে চলেছে বলে খবর। মুখ্যমন্ত্রীর লেখা গানে গলা দিয়েছেন লোপামুদ্রা মিত্র, রূপঙ্কর বাগচী, মনোময় ভট্টাচার্য, জোজো, শান্তনু, ও মন্ত্রী ইন্দ্রনীল সেন। মূলত ২০১৯-এর কথা মাথায় রেখেই এই গানগুলি বিশেষ পুজো সংখ্যা হিসাবে মুক্তি পেতে চলেছে বলে জানা গিয়েছে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা গানগুলি হল, ‘মাগো তোমার ভালোবাসায়’, ‘ পাহাড় কাঁদে, ‘সবুজ কাঁদে’, ‘আকাশ তুমি বৃষ্টি দিলে’ ,’ একি , উকি, বুকি, হাম্বা, হাম্বা হো’,’ দে দোল দোল দোল’, ‘মাটি আমার মায়ের ফসল’, ‘ছিল একটা ছোট্ট মেয়ে ‘। মূলত ‘জাগো বাংলা’র উৎসব সংকলনে সিডি আকারে পাওয়া যাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা গান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here