সেক্সে আপত্তি! রাগের বশে স্ত্রী’কে কুপিয়ে খুন করে নিজের যৌনাঙ্গ কাটল স্বামী

0
12562

মহানগর ওয়েবডেস্ক: যৌন সঙ্গমে আপত্তি করেছিলেন স্ত্রী। ব্যাস, এই কারণে নিজের ধরমপত্নীকেই খুন করে ফেললেন বছর চব্বিশের এক যুবক। এখানেই থেমে থাকেননি তিনি। এরপর রাগের বশে নিজের যৌনাঙ্গও কেটে ফেললেন। গায়ে কাঁটা দেওয়া ঘটনাটি উত্তরপ্রদেশের গোরক্ষপুরের। ঘটেছে শনিবার সকালে। এহেন কীর্তি ঘটিয়ে বর্তমানে বাবা রাঘব দাস মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে সেই যুবক।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত ব্যক্তির নাম আনোয়ারুল হাসান। বাড়ি তাঁর সিদ্ধার্থনগর জেলার কাকরা পোখার গ্রামে। মৃতা যুবতির বাবা ওই যুবকের নামে থানায় অভিযোগ জানালে পুলিশ আনোয়ারুলকে গ্রেফতার করে। কিন্তু জখম অবস্থায় থাকার কারণে তাঁকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছরখানেক আগে ২১ বছরের মেহেনাজ নামের এক মহিলাকে বিয়ে করেছিল আনোয়ারুল। খুনে অভিযুক্তের রুজিরুটি আসত সুরাটের একটি বেসরকারি কোম্পানিতে কাজ করার সূত্রে। কর্মস্থান থেকে দু’দিন আগেই বাড়ি ফিরে এসেছিল সে। দীর্ঘ দিন পর বাড়ি ফিরে স্ত্রী’র সঙ্গে যৌন সঙ্গমে লিপ্ত হওয়ার জন্য উদগ্রীব হয়ে ওঠে আততায়ী। কিন্তু মেহেনাজ সটান ‘না’ করে দেয়। তারপরই ঘর ফাঁকা হওয়ার সুযোগের অপেক্ষা করতে থাকে সে। শেষে নিজের স্ত্রী’কে কুপিয়ে হত্যা করে আনোয়ারুল। মেহেনাজকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পড়শিরা।

এই বিষয়ে জানতে চাওয়া হলে হাসপাতালের বিছানায় শুয়ে আনোয়ারুল জানায়, ‘আমি যখন আমার স্ত্রী’র সঙ্গে সেক্স করতে চেয়েছিলাম সে মানা করে দেয়। আমার খুব রাগ হয়। তাই ওকে মেরে ফেলে নিজের যৌনাঙ্গ কেটে ফেলি আমি।’ ঘটনার পর সিদ্ধার্থনগরের এসপি ধরমবীর সিং জানান, ‘পণের জন্য নাকি আনোয়ারুল অত্যাচার চালাত মেহেনাজের উপর। এমনটাই অভিযোগ করেছেন মেহেনাজের বাবা।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here