Home Featured অন্ধকারে ডুবে প্রোফাইল ইমেজ, স্বামীর মৃত্যুর পর প্রথম পোস্ট মন্দিরার

অন্ধকারে ডুবে প্রোফাইল ইমেজ, স্বামীর মৃত্যুর পর প্রথম পোস্ট মন্দিরার

0
অন্ধকারে ডুবে প্রোফাইল ইমেজ, স্বামীর মৃত্যুর পর প্রথম পোস্ট মন্দিরার
Parul

মহানগর ডেস্ক: বুধবার ভোরবেলা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় বিখ্যাত পরিবেশক মন্দিরা বেদীর স্বামী রাজ- এর। স্বামীর মৃত্যুর পর এই প্রথম সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তিনি।

বিখ্যাত ক্রীড়া পরিবেশক মন্দিরা বেদী বুধবার স্বামীহারা হন। শনিবার রাজের পরলৌকিক ক্রীয়া সম্পন্ন হয়। স্বামীর মৃত্যুর পর এই প্রথম স্ত্রী মন্দিরা সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করলেন। সেই পোস্টে ছিল না কোনও শোক প্রকাশের আতিশয্য লেখনী বা কোনও মর্মান্তিক ছবি। শুধু স্বামীর সঙ্গে কাটানো এক সুন্দর মুহূর্তের স্মৃতি তুলে ধরা, সাথে ক্যাপশনে একটি ভগ্ন হৃদয়ের ইমোজি। সেই ইমোজি যেন কত কিছু বলে  দিচ্ছে।
    
তবে স্বামীর সঙ্গে ছবি প্রকাশ করলেও নিজের প্রোফাইলে কিন্তু কোনো ছবি রাখেন নি তিনি। মন্দিরার ডিপিও অন্ধকারে ডুবে। তবে কমেন্ট করে অনেকেই সহানুভূতি জানিয়েছেন।

বুধবার ভোরবেলা আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় মন্দিরার স্বামীর। হাজির ছিলেন হাতেগোনা কয়েকজন ইন্ডাট্রির সদস্য। রাজের মৃত্যুর পর তাঁর মৃত্যু নিয়ে কথা বলেন রাজের ঘনিষ্ঠ বন্ধু সুলেমান মার্চেন্ট, যিনি একাধারে মিউজিক কম্পোজারও। মঙ্গলবার গভীর রাতে প্রয়াত রাজের ওই দিন ঠিক কী হয়েছিলেন জানিয়েছিলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here