kolkata bengali news

মহানগর ওয়েবডেস্ক: দীর্ঘ তিনবছর ধরে মারণরোগ ক্যানসারের সঙ্গে লড়েছেন অভিনেত্রী মণীষা কৈরালা। দীর্ঘ এই লড়াইয়ের পর অবশেষে জীবনের মূল স্রোতে আসতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। গতকাল এক সাক্ষাৎকারে মণীষা জানিয়েছেন, ”ওই সময়টা আমাকে সত্যিই স্তম্ভিত করে দিয়েছিল। একটা সময় ছিল যখন আমি চিকিৎসকদের বলতাম কতদিন বাঁচব আমি সময়টা বলুন। ভয় এবং মৃত্যুর মাঝে শান্তি বজাই রেখেছি আমি। আমার যখন ক্যানসার ধরা পড়ে তখন বিয়ে ভেঙে গিয়েছে আমার, কোনও সিনেমা নেই আমার হাতে। তখন নিজের প্রতি খবই রাগ হয়েছিল আমার।”

অভিনেত্রী আরও জানান, ”পড়ে আমি জানতে পারি, মানুষ কিন্তু আমার লড়াইটা কিংবা আমার জার্নিটা সমর্থন করেছেন। এটাই আমাকে লড়ার সাহস দেয় পরবর্তীকালে। মাঝে কিছুদিন আমি নিজের আত্মীয় স্বজণ কিংবা সোশ্যাল মিডিয়া থেকে দূরে ছিলাম কারণ আমাকে চিকিৎসা করাতে বাইরে যেতে হয়েছিল।”

মনীষা আরও জানান, ”যখন আমি নিজের অতীতটা দেখি তখন কিছুই ভালো লাগে না আমার। কারণ জীবনে এমন কিছু কাজ করেছি যেটার জন্য আমার আফশোষ হয় আজও। জীবনে আলাদা কিছু করতে চাইতাম। জীবনে পরিবারের মূল্য বুঝেছি, সম্পর্কের দাম কী হয় সেটাও উপলব্ধি করেছি, স্বাস্থ ও কাজ নিয়ে এখন বেশ সচেতণ আমি।” কিছুদিন আগেই মনীষাকে বড়পর্দায় অভিনয় করতে দেখা গিয়েছিল সঞ্জয় দত্তের বিপরীতে ‘প্রস্থানাম’ সিনেমাতে। যদিও বক্স অফিসে ভরাডুবি হয় এই সিনেমার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here