মহানগর ডেস্ক: কিছুদিন আগেই ভোটের ময়দানে তৃণমূলে হয়ে ব্যাট করতে নেমেছেন বাংলার ক্রিকেটার মনোজ তিওয়ারি। রাজনীতিতে যোগ দেওয়ার সঙ্গে সঙ্গেই বুধবার বিজেপির ধর্মীয় মেরুকরণের বিরুদ্ধে আক্রমণ শানালেন মনোজ তিওয়ারি। অভিযোগ, দেশের মুসলিমদের বিরুদ্ধে হিন্দুদের উস্কে দিয়ে রাজনৈতিক ফায়দা লোটার চেষ্টা করছে বিজেপি।

বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়ে এদিন মনোজ বলেন, ‘ধর্মকে হাতিয়ার করেই নির্বাচনী বৈতরণী পার করতে চাইছে বিজেপি।’ তিনি আরও বলেন, ‘বাংলায় হিন্দু-মুসলিম সম্প্রীতি বহুদিনের, কিন্তু বিজেপি তা নষ্ট করতে চাইছে। বাংলায় যদি কখনও হিন্দু-মুসলিম দাঙ্গা লাগে, তাহলে তার জন্য কোন দল দায়ী থাকবে তা আর বলে দিতে হবেনা।’ এরপর তিনি বিজেপির উদ্দেশে বলেন, ‘ভগবান রামকে প্রত্যেকেই শ্রদ্ধা করেন। কিন্তু কাওকে যদি জয় শ্রী রাম বলতে বাধ্য করা হয়, তাহলে কেউ আপনাদের সমর্থন করবেনা।

মনোজের সংযোজন, ‘বিজেপি আমাকেও তাদের দলে যোগদান করার আবেদন করেছিল। কিন্তু আমি যায়নি।’ এরপর তিনি নরেন্দ্র মোদির ‘১৫লাখের’ গল্প মনে করিয়ে দিয়ে বলেন, ‘বিজেপি শুধুমাত্র দেশবাসীকে মিথ্যা প্রতিশ্রুতি দেয়। বিজেপি ১৫লাখের প্রতিশ্রুতি দিয়েছিল, রাখেনি। কালো টাকা ফিরিয়ে আনবে বলেছিল, আনেনি। দুই কোটি চাকরি দেবে বলেছিল, দেয়নি।’ পাশাপাশি দেশ জুড়ে পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়েও এদিন সরব হন তিনি।

প্রসঙ্গত, কিছুদিন আগেই মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে রাজনীতিতে ময়দানে অভিষেক হয় মানোজের। ভারতের হয়ে ওয়ানডে এবং টি-টোয়েন্টিও খেলেছেন তিনি। নাইট রাইডার্সের হওয়ার ব্যাট হাতেও একাধিকবার বাউন্ডারির বাইরে বল পাঠিয়েছেন মনোজ। আগামী বিধানসভা নির্বাচনে হাওড়া থেকে প্রার্থীও হতে পারেন তিনি। ব্যাট হাতে সাফল্য অর্জনের পর রাজনীতির ময়দানে কেমন খেলা দেখাতে পারেন মনোজ, সেদিকেই তাকিয়ে রাজ্যবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here