Parul

মহানগর ডেস্ক:  করোনা আবহে স্বাস্থ্যমন্ত্রীর দায়িত্ব কম কথা নয়। প্রতিমন্ত্রী হিসেবে এতদিন তিনি ছিলেন। এবার পূর্ণ স্বাস্থ্যমন্ত্রী হিসেবে শপথ নিলেন মনসুখ মান্ডব্য। কিন্তু স্বাস্থ্যমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর ট্রোলের মুখে পড়লেন তিনি। পুরনো টুইট নিয়ে নেটিজেনরা মনসুখ মান্ডব্য ট্রোল করতে থাকেন।

ads

কিন্তু কী সেই পুরনো টুইট? ২০১৩ সালে ২৩ অগস্ট মনসুখ মান্ডব্য টুইট করেছিলেন। সেখানে তিনি লিখেছিলেন, মহাত্মা গান্ধিজা ইজ আওয়ার ন্যাশন অফ ফাদার। বিধবার এই টুইটের স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়। এই টুইট নিয়ে নেটিজেনরা ট্রোল করতে শুরু করেন। তিনি রাহুল গান্ধিকে নিয়েও একটি টুইট করেন। সেখানে গঠনগত একাধিক ভুল থাকে। সেই টুইট নিয়ে তিনি ট্রোলের মুখে পড়েন। তবে এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া নয়া স্বাস্থ্যমন্ত্রীর কাছ থেকে পাওয়া যায়নি।

 

তবে শপথ নেওয়ার পর টুইট করে তিনি জানান, প্রধানমন্ত্রীর স্বপ্নপূরণের জন্য তিনি কাজ করবেন। করোনার সময় প্রাক্তন স্বাস্থ্যমন্ত্রী দেশের সব দিকটা পরিচালনা করেছিলেন। তবে দেশে করোনার দ্বিতীয় ঢেউয়ে ক্রমাগত আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ার পর প্রশ্নের মুখে পড়েছিল স্বাস্থ্য মন্ত্রক। এছাড়া দেশে অক্সিজেনের ব্যাপক ঘাটতি দেখা গিয়েছিল। এর জেরে কেন্দ্রকে বিতর্কের মুখে পড়তে হয়। সেই কারণেই হর্ষবর্ধনকে সরতে হল বলে অনেকে মনে করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here