bengali news
Highlights

  • নিকাশী সমস্যাসহ বেআইনিভাবে পার্কিং, একগুচ্ছ অভিযোগে জেরবার হলেন মেয়র
  • এর আগে অভিযোগ করেও কোনো সুরাহা হয়নি বলেও অভিযোগ ওঠে এদিন
  • যে সমস্ত জায়গায় বেআইনিভাবে গাড়ি রাখা থাকে সেই সমস্ত জায়গা রেইড করার নির্দেশ দেন মেয়র

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: নিকাশী সমস্যাসহ বেআইনিভাবে পার্কিং, শনিবার ‘টক টু মেয়রের’ অনুষ্ঠানে একগুচ্ছ অভিযোগে জেরবার হলেন মেয়র ফিরহাদ হাকিম। এমনকি এর আগে অভিযোগ করেও কোনো সুরাহা হয়নি বলেও অভিযোগ ওঠে এদিনের অনুষ্ঠানে। বেআইনি পার্কিং নিয়ে এদিন অভিযোগ ওঠে যোগাযোগ ভবনের পাশের রাস্তার থেকে।

একই জায়গা থেকে থেকে দুটি ফোনের মাধ্যমে অভিযোগ আসে যে, যোগাযোগ ভবনের পাশের রাস্তায় বেআইনিভাবে গাড়ি রাখা হচ্ছে। ওই রাস্তায় প্রবেশ করতে পারছে না কোনো অ্যাম্বুলেন্স। এই অভিযোগ আগেও মেয়রের কাছে করার পরও কোনো রকম সুরাহা হয়নি। এদিকে মেয়রের নির্দেশের পরও কেন রাস্তা ফাঁকা করা হয়নি সে বিষয়ে নির্দিষ্ট আধিকারিকদের প্রশ্ন করা হলে জানান, রাস্তা ফাঁকা করা হয়েছিল এমনকি গাড়ির মালিকদের ফাইন করাও হয়েছিল। তুই তারপরে ফের বেআইনিভাবে গাড়ি রাখা শুরু হয়।

এরপরেই শহরের যে সমস্ত জায়গায় বেআইনিভাবে গাড়ি রাখা থাকে সেই সমস্ত জায়গা রেইড করার নির্দেশ দেন মেয়র। এমনকি সমস্ত গাড়ির মালিকদের ফাইন করারও এদিন নির্দেশ দেন তিনি। অন্যদিকে এদিন নিকাশি ব্যবস্থা নিয়েও একাধিক অভিযোগ আসে মেয়রের কাছে। এই অভিযোগের প্রেক্ষিতে যত দ্রুত সম্ভব সমস্যা সমাধানের আশ্বাস দেন মেয়র। এদিকে নাগরিকদের সুবিধার্থে নানান সমস্যার সমাধান হলেও, পার্ক নিয়ে যে অভিযোগ করে জমা পড়েছে সেই বিষয়ে অর্ডার এসে গেলেও সেগুলো পুরো ভোটের আগে সার্কুলেট হবে না বলেই জানা গিয়েছে পুরসভা সূত্রে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here