বোম মেরে উত্তরপ্রদেশের এক স্কুল উড়িয়ে দেওয়ার হুমকি মাসুদ আজাহারের

0
728
ko;kata bengali news

মহানগর ওয়েবডেস্ক: জম্মু কাশ্মীর নিয়ে ভারত পাকিস্তানের মধ্যে চাপানউতর চলছেই। এরই মাঝে উত্তরপ্রদেশের এক স্কুল উড়িয়ে দেওয়ার হুশিয়ারি দিল পাকিস্তানের ভয়ঙ্কর জঙ্গি সংগঠনের প্রতিষ্ঠাতা জইশ ই মহম্মদের প্রতিষ্ঠাতা মাসুদ আজাহারের বিরুদ্ধে। এমনই এক চিঠি স্কুলের মধ্যে থেকে উদ্ধার হওয়ার পর রীতিমতো চাঞ্চল্য ছড়াল উত্তরপ্রদেশের বারাবাঁকি জেলার বীর সাভাকর বিদ্যালয়ে। শুধু বোমা মারার হুঁশিয়ারি নয় একইসঙ্গে ১৫ লক্ষ টাকাও দিতে বলা হয়েছে ওই চিঠিতে।

স্কুল সূত্রে জানা গিয়েছে, স্কুলের এক কর্মচারী স্কুলের এক দেওয়ালে চিঠিটি দেখতে পান। এরপর এগিয়ে এসে চিঠি পড়ার পর রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন তিনি। চিঠিতে লেখা ছিল আমি মাসুদ আজাহার জইশ ই মহম্মদের প্রতিষ্ঠাতা। আপনাদের জানাতে চাই যে এই স্কুলে বোম লাগানো হয়েছে। বোমার রিমোর্ট আমার হাতে রয়েছে। ১৬ সেপ্টেম্বর ১৫ লক্ষ টাকার সঙ্গে লখনউয়ের পাশে ইন্দিরা নগরের থেকে ১০০ মিটার দূরে পৌঁছতে হবে সেখানে আমার লোক দাঁড়িয়ে থাকবে। যদি কোনও রকম চালাকি করেন তবে মনে রাখবেন বোমার রিমোর্ট আমার হাতে রয়েছে।

এই চিঠি আসার পর রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। থানায় খবর দেওয়া হলে পুলিশ আসে। এবং গোটা এলাকার তল্লাসি শুরু করে। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডকেও। যদিও দীর্ঘ তল্লাশির পরই স্কুল থেকে সন্দেহজনক কিছুই পাওয়া যায়নি। পুলিশের তরফে জানানো হয়েছে, জঙ্গি সংগঠনের নামে একটি চিঠি পাওয়া গিয়েছে স্কুল থেকে। তল্লাশি চালিয়েও সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। এই চিঠির রহস্য ভেদ করতে পরবর্তী সমস্ত রকম তদন্তের কাজ শুরু করা হবে পুলিশের পক্ষ থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here