ডেস্ক: ডেরায় দুই সাধ্বীকে ধর্ষণের দায়ে ইতিমধ্যেই জেলের ঘানি টানছেন ধর্ষকবাবা গুরমিত রাম রহিম সিং। এবার তাঁর সহ ডেরা সচ্চা সউদার আরও দুই ডাক্তারের বিরুদ্ধে নতুন করে চার্জশিট জমা দিল সিবিআই। এই দুই ডাক্তারের বিরুদ্ধে অভিযোগ, ছলে বলে কৌশলে ডেরার ভক্তদের নিবীর্যকরণ করাতেন তারা। যৌনক্ষমতা হারাতে হয়েছে এরম শিষ্যের সংখ্যাও নেহাত কম নয়। জানা গিয়েছে, রাম রহিমের নির্দেশে কমপক্ষে ৪০০ ভক্তের অণ্ডকোষ কেটে বাদ দিয়েছিলেন ওই দুই ডাক্তার।

অভিযুক্ত দুই ডাক্তারের নাম পঙ্কজ গার্গ এবং এমপি সিং। পঞ্চকুলার যেই সিবিআই আদালত রাম রহিমের বিরুদ্ধে রায় ঘোষণা করেছিল সেই আদালতেই দায়ের করা হয়েছে মামলা। চার্জশিটে উল্লেখ করা রয়েছে যে, কপটতার আশ্রয় নিয়ে বিপদজনক বিভিন্ন রকমের যন্ত্রপাতি ব্যবহার করে ডেরার ভক্তদের শরীরে বিভিন্ন ক্ষত সৃষ্টি করা হয়েছে যা সেরে ওঠার নয়।

উল্লেখ্য, গত বছর আগস্ট মাসে ডেরার দুই সাধ্বীকে ধর্ষণের দায়ে ২০ বছর জেল হয় রাম রহিমের। সাজা ঘোষণার পরই পঞ্চকুলা জুড়ে শুরু হয় ডেরা ভক্তদের তাণ্ডব। কমপক্ষে ৩৬ জন তাণ্ডবকারীর মৃত্যুও হয় এই সংঘর্ষে। তার ছায়াসঙ্গী হিসাবে পরিচিত হানিপ্রীত দীর্ঘদিন পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে বেরালেও নেপালের সীমান্ত তাঁকে গ্রেফতার করে পুলিশ। নিবীর্যকরণ মামলায় ফের চার্জশিট দায়ের হওয়ার ফলে নতুন করে বিপদ বাড়ল বলেই মনে করা হচ্ছে এই কুখ্যাত ধর্ষক বাবার।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here