‘কুলি নম্বর ওয়ান’-এর সেটে ভয়াবহ আগুন!

0
89
kolkata bengali news, varun

মহানগর ওয়েবডেস্ক: ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ হল ‘কুলি নম্বর ওয়ান’-এর সেট। দ্রুত গতিতে আগুন ছড়িয়ে যাওয়ার কারণে শ্যুটিং সেটের প্রায় অধিকাংশই পুড়ে যায় বলে জানা গেছে। বুধবার রাতে সেটে আগুন লেগে যায়। এরপর দমকল এবং কর্মীদের সহায়তায় আগুন নেভানো সম্ভব হয়।

সূত্রের খবর, বুধবার রাত ১টা নাগাদ সেটে আগুন লাগে।সেই সময় সেটে হাজির ছিল ১৫ জন কর্মী। আগুন লাগার ঘটনা সামনে আসতেই দমকলে খবর দেওয়া হয়। এরপর দমকলের সহায়তার শেষ পর্যন্ত আগুন নেভানো হয়। এই ঘটনায় কারও কোনও ক্ষতি হয়নি বলে জানিয়েছে টিম। ‘কুলি নম্বর ওয়ান’-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে বরুণ ধাওয়ান এবং সারা আলি খানকে। এদিকে অভিনেতা জানান, শ্যুটিং সেট থেকে সমস্ত প্লাস্টিক সরিয়ে নেওয়া হয়েছে এবং তিনি সবাইকে প্লাস্টিক বর্জন করার অনুরোধও করেন।

সোশ্যাল মিডিয়ায় বরুণ লেখেন, ”কুলি নম্বর ওয়ান’-এর সেটে আর কোনও প্লাস্টিক থাকল না। সমস্ত কিছু সরিয়ে ফেলা হয়েছে। ধন্যবাদ জানাই হানি ভাগনানি এবং জ্যাকি ভাগনানিকে। আমি আমার সমস্ত সহ কর্মীদের এমনটা করার অনুরোধ জানাচ্ছি।” ছবি পরিচালনা করছেন ডেভিড ধাওয়ান এবং প্রযোজক হলেন ভাসু ভাগনানি। ছবিটি ১৯৯৫-এর গোবিন্দা এবং করিশ্মা কাপুরের ‘কুলি নম্বর ওয়ান’-এর সিক্যুয়েল হতে চলেছে। এই ছবিটি একেবারেই রিমেক নয় বলে জানিয়েছেন অভিনেতা এবং পরিচালক।

উল্লেখ্য, ১৯৯৫ সালে মুক্তি পাওয়া ‘কুলি নম্বর ওয়ান’ বক্স অফিসে সমস্ত রেকর্ড ভাঙে। ছবিতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল গোবিন্দা এবং করিশ্মাকে। পরিচালক ছিলেন ডেভিড। সেই পুরনো জোড়িকে নতুন ভাবে বড়পর্দায় উপস্থাপন করতে চলেছেন পরিচালক। গোবিন্দার ভূমিকায় দেখা যাবে বরুণকে। অন্যদিকে করিশ্মার ভূমিকায় রয়েছেন সারা আলি খান। ছবিটি ২০২০-তে মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here